১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বরিশালে তিন ছাত্রী নিখোঁজ


বরিশালে তিন ছাত্রী নিখোঁজ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার আগৈলঝাড়ায় তিন ছাত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় পৃথকভাবে সাধারণ ডায়েরী করেছেন শিক্ষার্থীদের পরিবার। নিখোঁজের ২০ ঘন্টা পর দুই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার বাকাল ইউনিয়নের পয়সা গ্রামের হাবিবুর রহমানের কন্যা ও পয়সা স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী আঁখি খানম বুধবার সকালে কলেজে যাবার পর থেকে নিখোঁজ হয়। স্বজনরা বিভিন্নস্থানে খুঁজেও তাকে না পেয়ে ওইদিন রাতে থানায় সাধারণ ডায়েরী করেছেন। নিখোঁজ কলেজ ছাত্রী আঁখিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন পুলিশ।

অপরদিকে বুধবার সকালে গৈলা ইউনিয়নের পূর্বসুজনকাঠী গ্রামের লিটন খলিফার কন্যা ও গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী খাদিজা আক্তার এবং কালুপাড়া গ্রামের সহিদ হাওলাদারের কন্যা পূর্বসুজনকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী সাজনা আফরিন আরমা বাড়ি থেকে স্কুলে যাবার পথে রহস্যজনকভাবে নিখোঁজ হয়। তাদের স্বজনরা বিভিন্নস্থানে খুঁজেও নিখোঁজ ছাত্রীদের সন্ধান না পেয়ে বুধবার রাতে থানায় পৃথকভাবে সাধারণ ডায়েরী করেন।

থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক জানান, খাদিজা ও সাজনা নিখোঁজের ২০ ঘন্টা পর বুধবার গভীর রাতে বরিশাল নগরীর একটি বাসা থেকে পুলিশ তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছেন। নিখোঁজের বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

সম্পর্কিত:
পাতা থেকে: