১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

পাথরঘাটায় অবৈধ বিদ্যুৎ সংযোগে নিহত ১


পাথরঘাটায় অবৈধ বিদ্যুৎ সংযোগে নিহত ১

সংবাদদাতা, পাথরঘাটা, বরগুনা ॥ বরগুনার পাথরঘাটায় অবৈধ বিদুৎ সংযোগের তারে বিদ্যুতায়িত হয়ে অকালে প্রান গেল ছগির হোসেন নামের ব্যক্তির। বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের কোড়ালিয়া গ্রামের বাসিন্দা ছগীর হোসেন (৩২) এর মৃতদেহ বাগান থেকে উদ্ধার করা হয় এবং এর মধ্যদিয়ে খবরটি এলাকায় ছড়িয়ে পরে বলে জানাগেছে।

বিদ্যুতায়িতের ঘটনায় ছগিরের মামাত ভাই আলম মিয়া (৩৩) আহত হয়ে পাথরঘাটা হাসপাতালে ভর্তি হয়েছেন। জানা গেছে, গহরপুর রাস্তার পাশের খালের ওপারে কালা ছালামের বাড়িতে অবৈধ উপায়ে বিদ্যুৎ সংযোগ নেয়া হয়। গতকাল বিকালে ছগির তার বাগানে সুপারী পাড়তে গেলে ওই বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন তিনি। রাতে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

ভোরে বাগানে তার মৃতদেহ দেখতে পেয়ে মামাত ভাই আলম চিৎকার দিয়ে মৃতদেহের উপরে ঝাপিয়ে পরে। ওই ঘটনায় আহত হন আলম এবং বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএস জিয়াউল হক ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজবজামান মুঠোফোনে জানান, ঘটনাটি আমি শুনেছি।

তথ্যানুসন্ধানকালে পার্শ্ববর্তী একটি বাড়ি থেকে জোড় করে বিদ্যুৎ সংযোগ নেয়ার অভিযোগ পাওয়া গেছে কালা ছালামের বিরুদ্ধে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, ছালামের ছেলে সাদ্দাম হোসেন ছোট্ট ছাত্রলীগের কর্মী হওয়ায় দলীয় প্রভাব খাটিয়ে পার্শ্ববর্তী যে বাড়িওয়ালার মিটার থেকে বিদ্যুৎ সংযোগ নিয়েছিলেন ওই বাড়িওয়ালা কিছুদিন আগে সংযোগটি বিচ্ছিন্ন করার পরও ক্ষমতার দাপটে ফের সংযোগটি জুড়ে দেয় বলে অভিযোগ পাওয়া গেছে।

মত্যুর খবর ছালাম মিয়ার নিকট জানতে চাইলে ফোনে জানান, জিনি মারা গেছেন তার নাম ছগীর নন কামাল আর মারা যাওয়ার সঠিক কারন তিনি জানেন না। বিদ্যুতায়িত হয়ে মারা যাওয়ার বিষয়ে তাকে বলা হলে তিনি বলেন হতেও পারে।

ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে এসআই মনিরুল ইসলাম মৃতদেহ উদ্ধার করছেন। তিনি জানান প্রমান গায়েব করার জন্যে পুলিশ পৌছুনোর আগেই অবৈধ বিদ্যুতের তার সরিয়ে নেয়া হয়েছে।ঘটনাস্থলে কোন বিদ্যুতের তার নেই।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে থানাসূত্রে জানা গেছে। এ বিষয়ে খোঁজ নিতে পল্লী বিদ্যুতের পাথরঘাটা এরিয়া অফিসের ফোনে একাধিকবার ডায়াল করেও তাদের পাওয়া যায়নি।

সম্পর্কিত:
পাতা থেকে: