২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

দিনাজপুরে ইউপি চেয়ারম্যানের দুই কলেজে চাকুরী


দিনাজপুরে ইউপি চেয়ারম্যানের  দুই কলেজে চাকুরী

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান রেজাউল করিম একই সঙ্গে দুটি কলেজে চাকুরী ও সরকারি সুযোগ-সুবিধা গ্রহণের বিষয় দুদক অনুসন্ধান শুরু করেছে।

দিনাজপুর সমন্বিত জেলা দুর্নীতি দমন কমিশন কার্যালয় সূত্রে জানা যায়, রেজাউল করিম শেখ দিনাজপুর জেলার খানসামা উপজেলার বাংলা ভাষা কলেজের এমপিওভুক্ত প্রভাষক। কলেজের প্রভাষক থাকা অবস্থায় তিনি গত ২০১৫ সালের ১ নভেম্বর বীরগঞ্জ ডিগ্রী কলেজে প্রভাষক পদে যোগদান করেন। বীরগঞ্জ ডিগ্রী কলেজের শিক্ষক প্রতিনিধি নির্বাচনের ভোটার তালিকায় তার নাম রয়েছে। কলেজে প্রভাষক পদে নিয়োজিত থেকে সকল সুযোগ-সুবিধা নেয়ার পরেও বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে সরকারী ভাতা উত্তোলন করছেন।

এ ব্যাপারে খানসামা বাংলা ভাষা কলেজের অধ্যক্ষ শাহ্ মোঃ আবু হাসান জানান, প্রভাষক রেজাউল করিম কে কোন ধরনের ছাড়পত্র দেয়া হয়নি। বীরগঞ্জ ডিগ্রী কলেজে প্রভাষক পদে তিনি যোগদান করেছেন কি না সে বিষয় অবগত নই।

এ ব্যাপারে অভিযুক্ত প্রভাষক আলহাজ্ব রেজাউল করিমের কাছে জানতে চাওয়া হলে তিনি এ বিষয়ে কথা বলতে অস্বীকৃতি জানান। দিনাজপুর সমন্বিত দুদক আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক জানান, এ ধরনের একটি অভিযোগ তিনি জেনেছেন এবং ঘটনাটি অনুসন্ধান শুরু করেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: