১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে পুলিশের ট্রলারে হামলা ৮০ জনের বিরুদ্ধে মামলা


বরিশালে পুলিশের ট্রলারে হামলা ৮০ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার মুলাদী উপজেলায় জয়ন্ত নদীতে ইলিশ ধরা নিষেধাজ্ঞাকালীন অভিযান চলাকালে পুলিশের ট্রলারে জেলে ও গ্রামবাসীদের হামলার ঘটনায় ৮০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার বিকেলে মুলাদী উপজেলা মৎস্য অফিসার বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৭০ জনকে আসামি করে মুলাদী থানায় মামলা দায়ের করেন।

থানার ওসি মোঃ মতিউর রহমান জানান, সরকারী কাজে বাঁধা দানের অভিযোগে উপজেলা মৎস্য অফিসার অপু সাহা বাদি হয়ে চরভেদুরিয়া গ্রামের সালাম মুন্সী, তার পুত্র রাজিব মুন্সী, জহির মুন্সীসহ ৮০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছেন।

উল্লেখ্য, মঙ্গলবার বেলা ১১টায় পাবনার জেলার চাটগাঁও উপজেলা মৎস্য অফিসার এসএম জামান মুলাদী থানার পুলিশ নিয়ে জয়ন্তী নদীতে অভিযানকালে জেলেদের ইলিশ মাছ ধরতে দেখে ধাওয়া করেন। এসময় জেলেরা দ্রুত ট্রলার চালিয়ে তীরে ওঠার পর গ্রামবাসী ও জেলেরা জোটবদ্ধ হয়ে পুলিশের ট্রলারে হামলা চালায়। এতে মৎস্য অফিসার এসএম জামান, দুই পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, মুলাদী উপজেলার ছবিপুর, চরকালেকা, বাটামারা, নাজিরপুর, গাছুয়া, মুলাদী সদর ও কাজিরচর এলাকার জয়ন্তী, আড়িয়াল খাঁ ও নয়ভাঙ্গুলী নদীতে কতিপয় প্রভাবশালী এবং নাজিরপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমারের ছত্রছায়ায় অসাধু জেলেরা অবাধে ইলিশ শিকার করে আসছে।

সম্পর্কিত:
পাতা থেকে: