২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নেত্রকোনায় থানা হাজতের গ্রিল ভেঙ্গে আসামীর পলায়ন


নেত্রকোনায় থানা হাজতের গ্রিল ভেঙ্গে আসামীর পলায়ন

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ জেলার পূর্বধলা থানার হাজত থেকে হত্যা মামলার এক আসামি কৌশলে পালিয়ে গেছে। বুধবার ভোরে পালানোর পর ওইদিন বিকেল পর্যন্ত তার সন্ধান পায়নি পুলিশ। ওই আসামির নাম রুবেল মিয়া। সে পূর্বধলা উপজেলার গরুয়াকান্দা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। গত সোমবার সন্ধ্যায় স্থানীয় থানা পুলিশ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

জানা গেছে, বুধবার ভোর সাড়ে চারটার দিকে রুবেল মিয়া থানা হাজতের ভেতরে থাকা টয়লেটে যান। সেখান থেকে গ্রিল ভেঙ্গে সে সুকৌশলে পালিয়ে যায়। লোহার গ্রিলের রডগুলো জং ধরে পুরাতন হয়ে যাওয়ায় এবং তাঁর শরীর চিকন হওয়ায় তিনি সহজে গ্রিল ভেঙ্গে পালিয়ে যান বলে দাবি করেন থানার ওসি অভিরঞ্জন দেব। জানা গেছে, ওই সময় থানায় উপপরিদর্শক এসএম মোজাম্মেল হোসেন এবং তফাজ্জল হোসেন নামে এক কনস্টেবল কর্তব্যরত ছিলেন। ওসি জানান, পলাতক ওই আসামিকে পুনরায় গ্রেফতারের জোর চেষ্টা চলছে। পালিয়ে যাওয়ায় তার নামে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, রুবেল মিয়া পূর্বধলার গায়লাপাড়া গ্রামের মোটর সাইকেল চালক কাকন মিয়া(২৫) হত্যা মামলার সন্দেহভাজন আসামী। গত ২৫ আগস্ট রাত দেড়টার দিকে পূর্বধলার ছোচাউড়া এলাকায় যাত্রীবেশী দুর্বৃত্তরা মোটর সাইকেলটি ছিনিয়ে নিতে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

সম্পর্কিত:
পাতা থেকে: