২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ইতালীতে নিখোঁজ বাংলাদেশির লাশ উদ্ধার


ইতালীতে নিখোঁজ বাংলাদেশির লাশ উদ্ধার

অনলাইন রিপোর্টার ॥ রবিবার নিখোঁজের পর লাশ মিলছে ইতালীর রোম প্রবাসী বাংলাদেশি যুবক মিলন ছৈয়ালের। কাজের উদ্দেশে রবিবার বাসা থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি মিলন বলে জানা গেছে।

বহু খোঁজাখুঁজির পর গত সোমবার মিলন নিখোঁজ দাবি করে পুলিশকে অবহিত করা হয়। পরে পুলিশ একটি লাশ খুঁজে পেয়ে তার ভাইকে সনাক্ত করতে থানায় ডাকে।

ধারণা করা হয়, রোমের পাতাল রেল পন্তেমালমলো এলাকার পর থেকে মিলন সৈয়ালকে আর পাওয়া যায়নি। তার ভাই বিষয়টি পুলিশকে জানায়। এরপর পুলিশ তার ভাইকে ফোন করে মিলন সৈয়ালের লাশ সনাক্ত করতে বলে।

রাজধানীর রোমের অদূরে সমুদ্র এলাকা লিদু-দি-অষ্টিয়াতে মৃত অবস্থায় পাওয়া যায় মিলনকে। গায়ে ক্ষত-বিক্ষত চিহ্ন ছিল বলে জানা যায়। অনেকের ধারণা ছিনতাইকারীরা মেরে ফেলতে পারে তাকে।

মনের তুলিতে জীবনকে সাজাতে দেশ থেকে প্রবাসে পাড়ি জমানো শরীয়তপুরের ইতালী প্রবাসী মিলন সৈয়াল এখন একটি লাশ। মাত্র ৩৫ বয়সের যুবকের ছিল অনেক স্বপ্ন, সদ্য বিয়ে করে রেখে স্ত্রীকে সেই স্বপ্নের দেশ ইতালীতে রাণী করে ঘুরানো হয়নি তার।

ইতালীয়ান প্রশাসনের কাছে তার দুই ভাইসহ কমিউনিটির নেতৃবৃন্দ বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখার অাহ্বান জানান তবে কে বা কারা হত্যা করেছে তাৎক্ষণিকভাবে কিছুই জানা যায়নি।

এদিক, মিলনের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।

শরিয়তপুর জেলা সমিতির সভাপতি আব্দুর রব ফকির এবং রোম প্রবাসী এনায়েত করিম জানান , ঘটনাটি খুবই দুঃখজনক। আমরা সার্বক্ষণিক যোগাযোগ রাখছি।

মিলন চলে গেছে তাকে পাব না তবে প্রশাসনের কাছে আমরা জোর দাবি জানাবো হত্যাকারীকে খুঁজে বের করে কঠিন শাস্তি দেওয়া হোক। তার পরিবারকে শান্ত্বনা দেওয়ার ভাষা নেই আমাদের।

সম্পর্কিত:
পাতা থেকে: