১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টাঙ্গাইলে টাইম বোমা সদৃশ্য বস্তু উদ্ধার


টাঙ্গাইলে টাইম বোমা সদৃশ্য বস্তু উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইলের ঘাটাইলের সাগরদিঘী বিট অফিসের পিছন থেকে টাইম বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ। সাগরদিঘী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে মঙ্গলবার সকালে বোমা সদৃশ্য বস্তুটি তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার সকাল ৬ টার দিকে সাগরদিঘী শিশু কানন কিন্ডার গার্টেনের শিক্ষক শওকত মিয়া সাগরদিঘী বিট অফিসের পিছনে তার নিজ বাসা থেকে বের হলে গেটের সামনে টাইম বোমা সদৃশ্য বস্তুটি দেখতে পান। সাথে সাথেই তিনি বিষয়টি এলাকাবাসী ও সাগরদিঘী তদন্ত কেন্দ্রের পুলিশ প্রশাসনকে অবগত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বোমা সদৃশ্য বস্তুটি উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে বোমা সদৃশ্য বস্তুটি দেখতে সাধারন জনগনের ভিড় জমে যায়। প্রত্যক্ষদর্শী জুয়েল চৌধুরী জানান, খবরটি ছড়িয়ে পড়ায় সাধারন মানুষের মধ্যে ভিতির সৃষ্টি হয়েছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোশারফ হোসেন জানান, বোমা সদৃশ্য বস্তুটি উদ্ধার করা হয়েছে। বস্তুটি নিস্ক্রিয় করার জন্য বালতির পানিতে ডুবিয়ে রাখা হয়েছে। কে বা কারা বস্তুটি রেখে গেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: