২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভেঙে গেল স্পর্শিয়ার বিয়ে


ভেঙে গেল স্পর্শিয়ার বিয়ে

অনলাইন ডেস্ক ॥ সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ব্যস্ত সময় পার করছেন নাটক-টেলিছবির কাজে। তবে সম্প্রতি খবরের শিরোনামে এসেছেন এ অভিনেত্রী।

বিয়ের দুই বছরের মাথায় বিচ্ছেদে জড়ালেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও তার স্বামী নির্মাতা রাফসান আহসান। গত ২১ অগাস্ট আনুষ্ঠানিকভাবে দু’জনের বিচ্ছেদ হয়েছে বলে জানা যায় বিভিন্ন সূত্রে।

আরো জানা যায়, রাফসানের সঙ্গে গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। যদিও বিষয়টি নিয়ে তারা চুপ ছিলেন। তবে ২৩ সেপ্টেম্ব বিকালের দিকে হঠাৎ করেই গুঞ্জন ছড়িয়ে পড়ে স্পর্শিয়ার সংসার ভেঙে গেছে।

রাফসানের সঙ্গে তার সংসার বিচ্ছেদের খবরটি নিশ্চিত করেন স্পর্শিয়া। সে সময় এর বাইরে তিনি আর কিছুই জানাতে চান নি। আর বলেন, `আমি চাই না এ বিষয়ে কোন খবর প্রকাশিত হোক। আমি চাই আমার কাজের খবরগুলোই গণমাধ্যমে প্রকাশ করা হোক।’

রাফসানও তাদের ডিভোর্সের বিষয়টি স্বীকার করেন। রাফসান জানান, ‘স্পর্শিয়া খুব ভালো মেয়ে। আমরা ভালো বন্ধু ছিলাম। আমার কঠিন সময়ে ওকে পাশে পেয়েছি। ওই সময় ও আমাকে সাপোর্ট দিয়েছে। ও অনেক যুদ্ধ করে এই পর্যন্ত এসেছে। আমরা একসঙ্গে না থাকলেও আমাদের মধ্যে সম্মানবোধ সব সময়ই থাকবে। কিছুদিন যাবৎ নানা বিষয়ে আমাদের মধ্যে মতের অমিল হচ্ছিল। আমরা আলাদা থেকেছি। শেষ পর্যন্ত নিজেরা আলোচনা করে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। তবে এখনও স্পর্শিয়ার সাথে আমার যোগাযোগ আছে। গতকাল শনিবার সে আমার বাসায় এসে আমার আব্বাকে দেখে গেছে।’

ডিভোর্সের কারণ হিসেবে রাফসান দাবি করেন, তাদের সংসারের মধ্যে তৃতীয় ব্যক্তি ঢুকেছিল। যার কারণে তাদের সংসার জীবন জটিল হয়ে পড়ে। এরপরই ডিভোর্সের সিদ্ধান্ত নেন তারা।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। আর সে বছরেরই ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের মাধ্যমেই সখ্যতা গড়ে উঠেছিলো রাফসান এবং স্পর্শিয়ার। আর ধীরে ধীরে সেটি রূপ নেয় বন্ধুত্ব, এরপর প্রেম। তারপর পরিণয়ে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: