১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কর্ণফুলীতে বিপুল ভোটের ব্যবধানে নৌকার তিন প্রার্থীর বিজয়


কর্ণফুলীতে বিপুল ভোটের ব্যবধানে নৌকার তিন প্রার্থীর বিজয়

নিজস্ব সংবাদদাতা,পটিয়া ॥ কর্ণফুলী উপজেলা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের তিন প্রার্থীর বিজয় হয়েছে। চেয়ারম্যান পদে ফারুক চৌধুরী। তিনি ভোট পেয়েছেন ৪৩ হাজার ৯৮৬ ও প্রতদ্বন্ধী বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এডভোকেট এস,এম, ফোরকান পেয়েছেন ৬ হাজার ৬৬৩।

আওয়ামী লীগের মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী দিদারুল ইসলাম চৌধুরী ও আওয়ামী লীগের মনোনীত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বানাজা বেগম নির্বাচিত হয়েছেন।

রবিবার রাত ৯টায় বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত ফলাফল বেসরকারিভাবে ঘোষনা করা হয়। কর্ণফুলী উপজেলা নির্বাচনের কন্ট্রোল রুম থেকে বেসরকারিভাবে নৌকা প্রতীকের তিন প্রার্থীর নাম ঘোষণা করায় দলের নেতাকর্মীরা আনন্দ মিছিল ও উল্লাস করে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ ও গণনা শেষে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

ভোটের দিন সকালে কারচুপি, ভোট কেন্দ্র দখল ও দলীয় নেতাকর্মীদের মারধর করা ও কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করা দেওয়াসহ বিভিন্ন অভিযোগে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী এডভোকেট এস,এম ফোরকান সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জন করেন।

প্রথম বারের কর্ণফুলী উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করেছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ফারুক চৌধুরী, বিএনপির ধানের শীষ প্রতীকের এসএম ফোরকান, ইসলামিক ফ্রন্টের চেয়ার প্রতীকের জাহাঙ্গীর কবির রিজভী। ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দিদারুল ইসলাম চৌধুরী, বিএনপির হাজী মুহাম্মদ ওসমান, ইসলামী ফ্রন্টের মওলানা মুছা, ও ইসলামিক ফ্রন্টের নাসির আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বানাজা বেগম, বিএনপির ভাইস চেয়ারম্যান প্রার্থী উম্মে মিরজান শামীমা ও জাতীয় পার্টির মুন্নি বেগম অংশগ্রহণ করে।

কর্ণফুলী উপজেলা নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফারুক চৌধুরী প্রতিক্রিয়ায় বলেন, ভোটের আগে জনগণকে দেওয়া প্রতিশ্রুতি আমি অবশ্যই বাস্তবায়ন করব। বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা তালবাহানা শুরু করেছে। ভূমিপ্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সহযোগিতায় কর্ণফুলী উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: