১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাঙ্গামাটিতে নিয়ন্ত্রন হারিয়ে নিহত ২ আহত ৭


রাঙ্গামাটিতে নিয়ন্ত্রন হারিয়ে নিহত ২ আহত ৭

নিজস্ব সংবাদদাতা. রাঙ্গামাটি ॥ রাঙ্গামাটি শহরের টেলিভিশন সেন্টার এলাকায় একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে অবস্থিত ৪টি দোকানের ভিতর ঢুকে পড়ার ঘটনায় ২জন নিহত ও ৭ জন আহত হয়েছে।

নিহতরা হলেন নুর হোসেন (৫০) হাসেম মিস্ত্রী (৪৫)। আহতরা হলেন সুমন (১৬), নুর মোহাম্মদ (৩০),মফিদুল ইসলাম(২৯), শামিম (২১)শরিফ (১৬)শামেলা বেগম(২০)ও সিরাজুল ইসলাম(২১)। । এদের মধ্যে মহিদুল , শরিফ ও সিরাজুল ইসলাম এর অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকের কলেজ হানপাতালে প্রেরণ করা হয়েছে।

রবিবার সন্ধ্যা পৌনে সাতটার সময় এই দূর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে চট্টগ্রাম থেকে একটি পণ্যবাহী ট্রাক রাঙ্গামাটির উদ্দেশ্যে আসার পথে শহরের প্রবেশ দ্বারে চালক ট্রাকটির নিয়ন্ত্রন হারিয়ে ফেলে । এই সময়ে ট্রাকটি সড়কের পাশে অবস্থিত একটি চায়ের দোকান সহ ৪টি দোকানের ভিতর ঢুকে পড়ে এই দূর্ঘটনার শিকার হয়েছে।

ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী, পুলিশ সেনাবাহিনী ও এলাকাবাসী চেষ্টা চালিয়ে আহত নিহতদের উদ্ধার করে রাঙ্গামাটি হাসপাতালে পাঠায়। ঘটনার পরপর পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী তার লোকবল নিয়ে উদ্ধার কাজে নামে।

সম্পর্কিত:
পাতা থেকে: