২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কাবাডিতে দেশসেরা মেয়েদের চাকরির আশ্বাস ॥ মির্জা আজম


কাবাডিতে দেশসেরা মেয়েদের চাকরির আশ্বাস ॥ মির্জা আজম

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়ার কাবাডিতে দেশসেরা জামালপুরের গর্বিত মেয়েদের এক লাখ টাকার সম্মাননা পুরস্কার দিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। তাদের সাফল্যে মুগ্ধ হয়ে প্রতিমন্ত্রী মির্জা আজম তাদেরকে বিজেএমসিতে চাকরিরও আশ্বাস দিয়েছেন। জানা গেছে, জাতীয়ভাবে চ্যাম্পিয়ন হওয়া দলের মেয়েরা জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের সৈয়দপুর বছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। তারা ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালের গ্রীষ্মকালীন জাতীয় কাবাডি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ প্রাঙ্গণে শনিবার অনুষ্ঠিত হয় ন্যাশনাল সার্ভিস কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠান। ওই অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। ওই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার। দুই প্রতিমন্ত্রী অনুষ্ঠান চলাকালে জাতীয় পর্যায়ে কাবাডিতে দেশসেরা দলের জামালপুরের মেয়েদের সম্মাননা পুরস্কারের ১ লাখ টাকা তুলে দেন। দলের পক্ষে তা গ্রহণ করেন অধিনায়ক সুমাইয়া আক্তার। এ সময় সৈয়দপুর বছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান ও কাবাডি প্রশিক্ষক মো. রজব আলী উপস্থিত ছিলেন।

এ সময় বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম তার বক্তব্যে বলেন, সারা বাংলাদেশের মধ্যে আমাদের জামালপুরের মেয়েরা কাবাডিতে এবারও চ্যাম্পিয়ন হয়েছে। তারা জামালপুরকে আলোকিত করেছে। তিনি কাবাডি দলের মেয়েদের উদ্দেশে বলেন, তোমাদের এই সাফল্য ধরে রাখতে হবে। তোমরা যদি আমার মন্ত্রণালয়ের বিজেএমসির কাবাডি দলকে হারাতে পারো তাহলে আমি কথা দিয়ে গেলাম বিজেএমসিতে তোমাদের প্রত্যেককেই চাকরি দেওয়া হবে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: