১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শাহজালালে সোনাসহ গ্রেপ্তার ১


শাহজালালে সোনাসহ গ্রেপ্তার ১

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২৫ লাখ টাকা মূল্যের প্রায় ৪৪৭ গ্রাম সোনাসহ একজনকে গ্রেপ্তার করেছে শুল্ক গোয়েন্দা।

শনিবার গভীর রাতে দুবাই থেকে আসা এক বিমানে অভিযান চালিয়ে বিশেষভাবে তৈরি একটি বেল্টের সোনার বকলস, হাতঘড়ির ভিতরে তিনটি সোনার বার এবং অতিরিক্ত আরো ১০০ গ্রাম সোনার অলংকারসহ ওই যাত্রীকে আটক করা হয়।

শুল্ক গোয়েন্দা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দার একটি দল শাহজালাল বিমানবন্দরে দুবাই থেকে আসা ফ্লাইট ইকে৫৮৬ এর এক যাত্রীর কাছ থেকে ওই সোনা উদ্ধার করে। আটক যাত্রীর নাম মুহাম্মাদ মহিউদ্দিন। তিনি সোনা গলিয়ে বিশেষভাবে বেল্টের বকলস তৈরি করে এবং ঘড়ির ভিতরে ডায়ালের অংশে লুকানো অবস্থায় সোনার বার তিনটি আনেন। আটক ব্যক্তি চলতি বছরে সাতবার বিদেশ ভ্রমণ করেছেন।

বিমানবন্দরের বিভিন্ন সংস্থার উপস্থিতিতে যাত্রীর কাছ থেকে ৩৪৭ গ্রাম সোনা এবং ১০০ গ্রাম স্বর্ণালংকার উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে যাত্রী জানান তিনি গাড়িচালক।

মুহাম্মাদ মহিউদ্দিনকে গ্রেপ্তার করে রাতে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় শুল্ক আইন, ১৯৬৯ অনুযায়ী কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: