১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু ॥ দগ্ধ ছেলেমেয়ে


বাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু ॥ দগ্ধ ছেলেমেয়ে

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর মধ্য বাড্ডার বৈঠাখালী এলাকার একটি বাসায় অগ্নিকাণ্ডে একজন নিহত হয়েছেন। এ সময় দগ্ধ হয়েছেন একই পরিবারের আরো দুই সদস্য।

আজ রবিবার সকাল ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় জিয়াসমিন আক্তার (৩০) নামের এই নারীর মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীন আছেন জিয়াসমিনের ছেলে আমানুল্লাহ (জিসান) (১১) ও মেয়ে সানজিদা আক্তার (৯)।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বারিধারা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবুল কালাম আজাদ জানান, গতকাল শনিবার রাত সাড়ে ৩টার দিকে বৈঠাখালী এলাকার ফরিদের দ্বিতীয়তলা কাঠের বাড়ির নিচে ভাঙাড়ির দোকানে শর্টসার্কিট থেকে আগুন লাগে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এতে বাড়িটির দ্বিতীয়তলায় থাকা একই পরিবারে তিনজন দগ্ধ হন।

দগ্ধ জিসানের চাচা নূর আলম জানান, তাঁর বাবা আব্বাস আলী কাতারপ্রবাসী। দুই সন্তানকে নিয়ে জিয়াসমিন ওই বাসায় ভাড়া থাকতেন। রাতে দগ্ধ হওয়ার পর তাঁদের সবাইকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টায় জিয়াসমিনের মৃত্যু হয়। জিসান ৩০ শতাংশ ও সানজিদা ২৮ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে ভর্তি আছে।

ঢামেক বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জিয়াসমিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, জিয়াসমিনের দুই সন্তানের অবস্থাও আশঙ্কাজনক।

সম্পর্কিত:
পাতা থেকে: