২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স পরিকল্পনা ॥ শিল্পমন্ত্রী


মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স পরিকল্পনা ॥ শিল্পমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এম.পি বলেছেন, মাদক থেকে আমাদের দূরে থাকতে হবে। মাদক যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এ থেকে আমাদের সকলের প্রচেষ্টায় দেশকে মাদকমুক্ত করতে হবে। মাদক দেশের অস্তিত্বের জন্য এখন হুমকি হয়ে দাড়িয়েছে। বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নিয়ে কর্ম পরিকল্পনা গ্রহণ করেছে।

তিনি শনিবার বিকেল ৫ টায় ঝালকাঠি শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে মাদক বিরোধী স্কুল-ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন। এই টুর্নামেন্টের ফাইনালে চির প্রতিদ্বন্ধি সরকারি উচ্চ বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। ৯ টি বিদ্যালয় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানের পূর্বে শিল্পমন্ত্রী মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান।

জেলা প্রশাসক হামিদুল হকের সভাপতিত্বে এই সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো: জোবায়েদুর রহমান, জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব সরদার মো: শাহ আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনির, উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মানিক হার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল আলম, বরিশাল রেঞ্জের মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় প্রধান এ.এ.এস. হাফিজুর রহমান।

সম্পর্কিত:
পাতা থেকে: