মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

পটিয়ায় গ্রীল ওয়ার্কসপে কার্তুজসহ অস্ত্র উদ্ধার

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ০৪:০১ পি. এম.
পটিয়ায় গ্রীল ওয়ার্কসপে কার্তুজসহ অস্ত্র উদ্ধার

নিজস্ব সংবাদদাতা,পটিয়া ॥ গ্রীল ওয়ার্কসপে অভিযান চালিয়ে পটিয়া থানা পুলিশ দেশীয় একটি এলজি ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে। বুধবার রাত ১০টার দিকে উপজেলার কেলিশহর ইউনিয়নের ভট্টচার্য্য হাটের মা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ থেকে পুলিশ ৬ রাউন্ড কার্তুজসহ এ অস্ত্রটি উদ্ধার করে। দোকানের মালিক মোঃ বখতিয়ার ঘটনাস্থল থেকে পালিয়েছে বলে পুলিশ দাবি করেন।

পুলিশ জানান, বেশ কিছুদিন ধরে উপজেলার কেলিশহর ভট্টচার্র্য্য হাটের বখতিয়ারের গ্রীল ওয়ার্কসপ ব্যবসার আড়ালে চোলাই মদ ব্যবসা চলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বুধবার রাতে অভিযান চালাতে গেলে বখতেয়ার পটিয়া থানার আনসার সদস্য নান্নু শেখকে লাথি মেরে পালিয়ে যায়। ওই সময় ক্যাশ টেবিলের নিচ থেকে পলিথিন মোড়ানো ছয় রাউন্ড গুলিসহ অস্ত্রটি উদ্ধার করে। দোকানদার বখতেয়ার উপজেলার ঈশ্বরখাইন এলাকার আবু তালেবের পুত্র।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ নেয়ামত উল্লাহ বলেন, গ্রীল ওয়ার্কসপ ব্যবসার আড়ালে বেশ কিছুদিন ধরে বখতেয়ার ছোলাই মদের ব্যবসা করে আসছিল। দোকানে ৮ বস্তা চোলাই মদ মজুদ রাখার খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এসময় ক্যাশ টেবিলের নিচ থেকে গুলি ও অস্ত্র পাওয়া যায়। এ ব্যাপারে অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়েছে।

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ০৪:০১ পি. এম.

১৪/০৯/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: