মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৯ সেপ্টেম্বর ২০১৭, ৪ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রোনালদোর জোড়া গোলে রিয়ালের জয়

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৯ এ. এম.
রোনালদোর জোড়া গোলে রিয়ালের জয়

অনলাইন ডেস্ক ॥ স্প্যানিশ সুপার কাপে বার্সেলোনার বিপক্ষে ম্যাচে পাওয়ায় নিষেধাজ্ঞার কারণে শেষ চারটি ম্যাচে রিয়ালের জার্সিতে দেখা যায়নি ক্রিস্টিয়ানো রোনালদোকে। তবে মৌসুমের শুরুতে চ্যাম্পিয়নস লিগে তার প্রত্যাবর্তনটা হয়েছে দুর্দান্ত। টানা দুই ম্যাচ জয়হীন থাকা বার্নাব্যুও পেল জয়ের দেখা।

গতকাল রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচেই অ্যাপোয়েল নিকোশিয়াকে ৩-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে রোনালদোর রিয়াল মাদ্রিদ। বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে বাকি গোলটি করেছেন সার্জিও রামোস। টানা ৭১টি প্রতিযোগিতামূলক ম্যাচে গোল করার রেকর্ড নিয়ে নেমেছিল রিয়াল। ঘরের মাঠ বার্নাব্যুতে সে রেকর্ড ৭২-এ পৌঁছালো লস ব্লাঙ্কোসরা।

চেনা মাঠে ম্যাচের ১২ মিনিটেই গোলের সূচনা করেন রোনালদো। পাল্টা আক্রমণে গ্যারেথ বেলের ক্রস থেকে বল পেয়ে ডান পায়ের শটে অ্যাপোয়েলের জালে বল জড়ান তিনি। বিশ্রাম শেষে মাঠে ফিরে ম্যাচের ৫১ মিনিটে পেনাল্টি থেকে গোলে করেন দলের ও নিজের ব্যবধান দিগুণ করেন রোনালদো। অ্যাপোয়েলের ডিফেন্ডার রবার্তো লাগো অযথা হাত দিয়ে বল আটকাতে গিয়ে পেনাল্টি উপহার দেন রিয়ালকে। আর তাতেই এগিয়ে যায় স্বাগতিকরা। এর দুই মিনিট পর হ্যাটট্রিকের সুযোগ পেয়েও সেটির সুবিধা পাননি রোনালদো।ঘরের আঙ্গিনায় আক্রমণে এগিয়ে থাকা রিয়াল মাদ্রিদ ৩-০ ব্যবধানে এগিয়ে যায় দশ মিনিট পরই। খেলার ৬১তম মিনিটে দলটির তৃতীয় গোল করেন সার্জিও রামোস। খুব কাছ থেকে ডান পায়ের শটে অ্যাপোয়েলের জালে বল জড়ান তিনি। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় এ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের প্রশিক্ষিত রিয়াল।

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৯ এ. এম.

১৪/০৯/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: