২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

ঝালকাঠিতে বিডিআর সদস্য হত্যা মামলায় কারাদন্ড ১


ঝালকাঠিতে বিডিআর সদস্য হত্যা মামলায় কারাদন্ড ১

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত বিডিআর সদস্য মর্তুজা আলী খান হত্যা মামলায় সামিউল হক দিপুকে(৪২) যাবৎজীবন কারাদন্ড ও দশ হাজার টাকা জরিমানা আনাদায়ে আরও ১ মাসের দন্ডাদেশ প্রদান করেছে। সাজাপ্রাপ্ত সামিউল হক ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠী গ্রামের মাহমুদুর রহমানের পুত্র।

২০০৮ সালের ৬ জুন দুপুরে মর্তুজা কুমারখালী বাজারে টেম্পুতে বসা অবস্থায় আকস্মীক সাবল দিয়ে সামিউল হক দিপু তার মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় মর্তুজাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পথে পরদিন সকাল ৬ টায় তার মৃত্যু হয়। নলছিটি উপজেলা নাঙ্গুলি গ্রামের বাসিন্দা বিডিআর সদস্য চট্টগ্রাম থেকে ছুটিতে বাড়ীতে আসছিল। সামিউল হক দিপুর সাথে মর্তুজার কোন বিরোধ ছিল না। সামিউল হক মাঝে মাঝে মানুষিক ভারসাম্য হারাতো এমন এক অবস্থাকালীন সময় এই ঘটনা ঘটেছে।

এ ব্যপারে মর্তুজা আলী খানের বড় ভাই আ: মন্নান খান বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছে। এই আদালতের বিচারক মোহাঃ বজলুর রহমান মঙ্গলবার বিকেলে আসামীর উপস্থিতিতে রায় ঘোষনা করেন। আদালত ১১ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করেছে সরকারের পক্ষে অতিরিক্ত পিপি এম. আলম খান কামাল এবং আসামী পক্ষে এ্যাড মঞ্জুর হোসেন মামলা পরিচালনা করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: