মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

এবার টপলেস কারিশমা শর্মা!

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১২:৪৭ পি. এম.
এবার টপলেস কারিশমা শর্মা!

অনলাইন ডেস্ক ॥ আলো আঁধারি পরিবেশ। ক্যামেরার দিকে পিঠ ফিরে দাঁড়িয়ে আছেন একজন তরুণী। খোলা পিঠ। বসন আছে। সামান্য। একতা কাপুরের রাগিনি এমএমএস টু পয়েন্ট টু ওয়েব সিরিজের প্রথম পোস্টার এটি। যা ইতিমধ্যে সোশাল সাইটে উষ্ণতা ছড়িয়েছে। অনেকে বলছেন, ওয়েব সিরিজটি কেমন হতে যাচ্ছে তার একটা ইঙ্গিত দিয়ে রাখলেন একতা। দর্শকদের কৌতুহল বহুগুণে বেড়েছে পোস্টারের ক্যাপশন দেখে। একতা ক্যাপশনে লিখেছেন, কে এই বম্বশেল?

তবে পোস্টার গার্লকে চিনতে অসুবিধে হয়নি দর্শকদের। ছবি দেখেই বোঝা যাচ্ছে ইনি ইয়ে হ্যায় মহব্বতে বা পবিত্র রিস্তা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী করিশমা শর্মা।

কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে করিশমা জানিয়েছিলেন, ওয়েব সিরিজটিতে তিনি রাগিনির চরিত্রে অভিনয় করছেন। পোস্টার শুধু নয়, গল্পের মধ্যেও রহস্য রেখেছেন নির্মাতারা। দুই নারীকে ঘিরে তৈরি হয়েছে কাহিনি। তাঁরা একদিন একটি রহস্যময় সিডি খুঁজে পাবে। আর সেই সিডিকে ঘিরেই যত কাণ্ড।

কাইনাজ ও রাজকুমার রাও অভিনীত রাগিনি এম এম এস ২০১১ সালে প্রথম মুক্তি পায়। ২০১৪ সালে বের হয় সিকুয়াল। সানি লিওনের সঙ্গে সাহিল প্রেমকে দেখা যায় সেই ছবিতে। দুটি ছবিই দর্শকদের একাংশের মন জয় করতে সক্ষম হয়েছিল। ফলে এবারও দর্শকদের প্রত্যাশা তুঙ্গে ওয়েব সিরিজ়টিকে নিয়ে।

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১২:৪৭ পি. এম.

১২/০৯/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

সংস্কৃতি অঙ্গন



শীর্ষ সংবাদ: