১৮ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নায়করাজের দাফন পেছালো


নায়করাজের দাফন পেছালো

অনলাইন রিপোর্টার ॥ পূর্ব ঘোষণা অনুযায়ী বিএফডিসি, কেন্দ্রীয় শহীদ মিনার হয়ে গুলশান আজাদ মসজিদে শেষ জানাজার মধ্য দিয়ে আজ মঙ্গলবারই বিকাল ৫টা নাগাদ বনানী কবরস্থানে দাফন করার কথা ছিল নায়করাজ রাজ্জাকের মরদেহ।

সকাল থেকে সেই প্রক্রিয়ার মধ্য দিয়েই এগিয়েছে। তবে বিকাল সাড়ে চারটা নাগাদ সিদ্ধান্তে খানিক বদল আসে। জানানো হয়, আজ (মঙ্গলবার) নয়, কাল (বুধবার) দাফন প্রক্রিয়া সম্পন্ন হবে এই কিংবদন্তির। কারণ, অবশেষে বাবাকে শেষ বিদায় জানাতে কানাডা থেকে ঢাকায় আসছেন বাপ্পি।

চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবর জানান, নায়করাজের মেজ ছেলে কানাডা থেকে এরমধ্যে রওয়ানা দিয়েছেন। তিনি ঢাকায় পৌঁছাবেন আনুমানিক ২৩ আগস্ট ভোর ৪টার দিকে। মূলত তার জন্যই দাফনের সিদ্ধান্তে হঠাৎ পরিবর্তন আনা হয়।

আকবর বলেন, মাত্র কয়েক ঘণ্টার জন্য বাপ্পি তার বাবাকে শেষবারের মতো দেখতে পারবেন না, এটা তো কষ্টের বিষয়। তাছাড়া সে অনেক কষ্ট করে টিকিট ম্যানেজ করে আসছে। সেই ভাবনা থেকেই আমরা ধারণা করছি (বুধবার) ভোরে বাপ্পি চলে আসলে সকাল ১০টা নাগাদ দাফন সম্পন্ন করা যাবে।

গতকাল বিকেলে হার্ট অ্যাটাকে আক্রান্ত রাজ্জাককে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তাঁর মৃত্যু হয়। আজ সকালে কর্মস্থল এফডিসিতে তাঁর প্রথম জানাজা শেষে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য তাঁর মরদেহ রাখা হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে তাঁর ভক্ত-অনুরাগী ও সহকর্মীরা দেশের চলচ্চিত্রের এই কিংবদন্তি অভিনেতার প্রতি শ্রদ্ধা জানান।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: