২৪ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজধানীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধ ॥ নিহত ১


রাজধানীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধ ॥ নিহত ১

অনলাইন রিপোর্টার ॥ পুরান ঢাকার জুরাইনে গত সপ্তাহে পুলিশকে গুলি করার ঘটনায় সন্দেহভাজন এক আসামি কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) উপ-কমিশনার মো. সাজ্জাদুর রহমান জানান, সোমবার রাতে জুরাইন করবস্থান এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

তিনি জানান, নিহত ওই যুবকের নাম মো. মামুন, বয়স আনুমানিক ৩০ বছর। ঘটনাস্থল থেকে একটি পিস্তলও উদ্ধার করেছে পুলিশ।

গত ১২ অগাস্ট জুরাইনে অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে ‘সন্ত্রাসীদের গুলিতে’ আহত হন মহানগর গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগের জ্যেষ্ঠ সহকারী কমিশনার রাহুল পাটোয়ারি। তার সঙ্গে গুলিবিদ্ধ হন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিবিএ পঞ্চম সেমিস্টারের ছাত্র বিল্লাল হোসেন মৃদুল ও মো. সেলিম মিয়া নামের এক পথচারী।

পুলিশ কর্মকর্তা সাজ্জাদুর জানান, ওই ঘটনায় যে মামলা করা হয়েছিল, তার প্রধান আসামি শান্তনুকে সোমবার রাত ৮টার দিকে যাত্রাবাড়ী এলাকা থেকে একটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। তার সহযোগীদের ধরার জন্য রাতেই তাকে নিয়ে কবরস্থান এলাকায় অভিযানে যায় পুলিশ।

“পুলিশ ওই এলাকায় গেলে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে সেখানে আহত অবস্থায় একজনকে পাওয়া যায়। তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, শ্যামপুর থানার এসআই মাহাবুব আলম মঙ্গলবার ভোর ৪টার দিকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মামুনও ওই মামলার আসামি বলে জানান উপ-কমিশনার মো. সাজ্জাদুর রহমান।

সম্পর্কিত:
পাতা থেকে: