২০ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কালকিনিতে সড়ক দুর্ঘটনা ॥ আহত-২৫


কালকিনিতে সড়ক দুর্ঘটনা ॥ আহত-২৫

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ মাদারীপুরের কালকিনিতে গাছের সঙ্গে বরিশালগামী গোল্ডলেন লাইন পরিবহনের ধাক্কা লেগে অল্পের জন্য প্রানে বেঁচে গেল ৫০জন যাত্রী। তবে মহিলাসহ কমপক্ষে ২৫জন যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদেরকে উপজেলার বিভিন্নস্থানে ভর্তি করা হয়েছে। আজ সোমবার ভোরে ঢাকা-বরিশালের মহাসড়কের উপজেলার মেলকাই নামকস্থানে এ ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী সুত্রে জানাগেছে, গোল্ডলেন লাইন পরিবহনটি রাতে ঢাকা থেকে ৫০জন যাত্রী নিয়ে বরিশালে উদ্দেশ্যে ছেরে আসে। বাসটি উপজেলার গোপালপুর এলাকার মেলকাই পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এত করে বাসটি ভেঙ্গে চুরে তছনছ হয়ে যায়। এসময় বারেক তালুকদার, কৃষ্ণ কান্ত বৈদ্য, রানা রহমান, মাকসুদুল রারী, মুকতা খানম, জিহাদ, শাহিন ও নাজনীন খানমসহ প্রায় ২৫জন যাত্রী আহত হয়। পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহতদেরকে উদ্ধার করা হয়। আতহদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ভাসাই সরদার ও হালান সরদার বলেন, বাসটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পরে যায়। এসময় বাসে থাকা অনেক যাত্রী আহত হয়। আমরা লোকজন নিয়ে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমদাদুল হক বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের সার্বিক সহযোগীতা করেছি।

সম্পর্কিত:
পাতা থেকে: