১৭ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দেপোর্তিভোর বিপক্ষে রিয়‍ালের বড় জয়


দেপোর্তিভোর বিপক্ষে রিয়‍ালের বড় জয়

অনলাইন ডেস্ক ॥ লা লিগার শিরোপা ধরে রাখার মিশনে দেপোর্তিভোকে ৩-০ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের দল।

প্রতিপক্ষের মাঠে মাঠে পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞায় থাকা দলের সেরা খেলোয়াড় রোনালদোকে ছাড়াই মাঠে নামে রিয়াল। শুরুতে কিছুটা এলোমেলো খেললেও ম্যাচের ২০ মিনিটে স্বাগতিক দলের গোলরক্ষকের ভুলে এগিয়ে যায় রিয়াল। লুকা মদ্রিচের শট সোজাসুজি হলেও হাতে জমাতে পারেননি গোলরক্ষক। ফিরতি বলে বেনজামা ঠিক মত শট না নিতে পারলেও ফাঁকা জালে বল ঠেলে দেন গ্যারেথ বেল।

ম্যাচের ২৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কাসেমিরো। ইসকোর বাড়ানো বল বুক দিয়ে বল নিয়ন্ত্রণে গোলমুখে পাস দেন মার্সেলো। আর তা থেকে বিনা বাধায় ফাঁকা জালে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই তারকা।

বিরতি থেকে ফিরে ব্যবধান ৩-০ করেন ক্রুস। ওয়েলসের ফরোয়ার্ড বেলের কাটব্যাক পেয়ে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন জার্মান এই মিডফিল্ডার। ম্যাচের ৮৯ মিনিটে পেনাল্টি পেয়েও ব্যবধান কমাতে পারেনি স্বাগতিকরা। ফ্লোরিন আন্দোনের স্পটকিক ডানে ঝাঁপিয়ে ঠেকান নাভাস।

এদিকে বড় জয়ের দিনে রিয়াল মাদ্রিদের জন্য হতাশা হল রামোসের লাল কার্ড। যোগ করা সময়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রিয়াল অধিনায়ক। আর এর ফলে খেলতে পারবেন না পরের ম্যাচে। এর আগে দিনের অপর ম্যাচে রিয়াল বেটিসকে ২-০ গোলে হারিয়েছে বার্সেলোনা।

এদিকে বার্সেলোনায় সন্ত্রাসী হামলায় নিহতদের প্রতি সম্মান দেখিয়ে এক মিনিট নীরবতা পালন করে শুরু হয় খেলা হয়।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: