১৮ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মহালছড়িতে নিরাপত্তা বাহিনী ও ইউপিডিএফ এর মধ্যে গুলি বিনিময়


মহালছড়িতে নিরাপত্তা বাহিনী ও ইউপিডিএফ এর মধ্যে গুলি বিনিময়

পার্বত্যাঞ্চল প্রতিনিধি,খাগড়াছড়ি ॥ খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার লেমুছড়িতে আজ ঘটনাস্থল থেকে সোমবার ভোর রাতে নিরাপত্তাবাহিনী ও ইউপিডিএফ সন্ত্রাসীদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে । এ সময় নিরাপত্তা বাহিনীর সদস্যরা আমেরিকান একটি অত্যাধুনিক কোল্ট রাইফেল, ফ্রান্সের তৈলী একটি পিস্তল ও ১০ রাউন্ড গুলিসহ বিপুল সামরিক সরঞ্জাম উদ্ধার করেছে। তবে এ সময় কোন হতাহতের কোন ঘটনা ঘটেনি ।তাছাড়া সন্ত্রাসীদের কেও আটক করা সম্ভব হয়নি ।

নিরাপত্তাবাহিনীর সূত্রে জানা যায, সন্ত্রাসীদের একটি দল উজেলার লেমুছড়ি এলাকায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে আজ সোমবার ভোর রাতে দিকে মহালছড়ি জোনের মেজর সালেহ বিন শফি’র নেতৃত্বে নিরাপত্তাবাহিনীর একটি দল অভিযান চালায়। নিরাপত্তাবাহিনীর দলটি সন্ত্রাসীদের আস্তানার কাছাকাছি পৌঁছলে সন্ত্রাসীরা গুলি ছুড়তে শুরুকরে। এ সময় নিরাপত্তাবাহিনীও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে।

খাগড়াছড়ি রিজিয়নের ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ মুজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ত্রাসীদের গুলির জবাবে নিরাপত্তাবাহিনী ২৬ রাউন্ড গুলি ছুড়েছে। ঘটনাস্থল থেকে ৬ রাউন্ড গুলিসহ আমেরিকান তৈরী একটি অত্যাধুনিক কোল্ট রাইফেল, কোল্ট রাইফেলের একটি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলিসহ ফ্রান্সের তৈরী একটি পিস্তল, একটি পিস্তলের ম্যাগজিন ও বিপুল পরিমাণ সামরিক সরঞ্জাম উদ্ধার হয় ।সুত্রটি জানায় ।এলাকায় চ‍াদাবাজি ও আধিপত্য বিস্তারের লক্ষ্যে ইউপিডিএফ এর এ দলটি লেমুছড়ি এলাকায় অবস্থান করছিল ।

সম্পর্কিত:
পাতা থেকে: