১৯ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে নিহত ১


কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে নিহত ১

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে এক অপহরণকারী নিহত হয়েছে। নিহতের নাম এনামুল হক (৩০)। রবিবার দিবাগত রাত ১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার শিবপুর গ্রামের একটি কলাবাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত এনামুল খাতের আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সাগর সাহা অপহরণের পর নৃশংসভাবে হত্যা মামলার প্রধান আসামি। বন্দুকযুদ্ধের পর পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে।

ইবি থানা পুলিশ জানায়, আইন-শৃঙ্খলা বাহিনীর যৌথ টিমের ব্যাপক অভিযানের পর সাগর হত্যা মামলার প্রধান আসামি এনামুলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর সে পুলিশের কাছে কলেজ ছাত্র সাগরকে অপহরণের পর হত্যার দায় স্বীকার করে। পরবর্তীতে তার স্বীকারোক্তি মতে ওই রাতে এনামুলকে সঙ্গে নিয়ে অস্ত্র উদ্ধারে পুলিশ অভিযানে বের হয় এবং শিবপুর গ্রামের কলাবাগানের কাছে পৌঁছামাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা এনামুলের সহযোগী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে আসামি এনামুল গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ এনামুলকে পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গোলাগুলির ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হন বলে জানান ইবি থানার ওসি। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী আগ্নেয়াস্ত্র ও বেশ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছে। কলেজ ছাত্র সাগর হত্যা মামলার অপর আসামি শিপনকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

প্রসঙ্গত, গত ১৬ আগষ্ট কুষ্টিয়া সদর উপজেলার খাতের আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সাগর সাহাকে কতিপয় দুর্বৃত্তরা অপহরণের পর ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিল। মুক্তিপণের টাকা না পেয়ে তারা সাগরকে নৃশংসভাবে হত্যা করে। নিহত এনামুল শিবপুর গ্রামের বাসিন্দা।

সম্পর্কিত:
পাতা থেকে: