১৮ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সুপ্রিম কোর্টের রায় নিয়ে দেশে আগে এমন পরিস্থিতি কখনো হয়নি ॥ ফখরুল


সুপ্রিম কোর্টের রায় নিয়ে দেশে আগে এমন পরিস্থিতি কখনো হয়নি ॥ ফখরুল

স্টাফ রিপোর্টার ॥ সুপ্রিম কোর্টের কোন রায় নিয়ে দেশে এর আগে এমন পরিস্থিতি কখনো সৃষ্টি হয়নি বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শনিবার দুপুরে স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের নেতাকর্মীদের নিয়ে শেরেবাংলানগরে জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, ষোড়শ সংশোধনী বাতিলের রায় প্রকাশের পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোর করে প্রধান বিচারপতির সঙ্গে দেখা করেছেন। এছাড়া আদালতের রায় নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেছেন প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী ও এ্যাটর্নি জেনারেল। তাদের এই কর্মকান্ডে গোটা জাতি এখন উদ্বিগ্ন। তিনি বলেন, সরকার বিচার বিভাগের স্বাধীনতাকে ধ্বংস করতে চায়।

জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদনের সময় মির্জা ফখরুলের সঙ্গে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু প্রমুখ।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: