২০ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নওগাঁর মান্দায় মিনিট্রাক খাদে ॥ নিহত ৬


নওগাঁর মান্দায় মিনিট্রাক খাদে ॥ নিহত ৬

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ আজ শনিবার সকাল ৯টার দিকে নওগাঁর মান্দায় ওয়াসি বোঝাই (পানের বরজে ব্যবহৃত বাঁশের চিকন কাঠি) একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গভীর খাদে পড়ে ঘটনাস্থলেই ৬জন নিহত হয়েছে। নওগাঁ-রাজশাহী মহাসড়কের বুড়ির ব্রীজের (বালকাতলা) অদুরে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া গ্রামের লাল মোহাম্মদের ছেলে আব্দুল মান্নান (৩৮) ও দলিল উদ্দিনের ছেলে আশরাফ আলী (৩০), হরিপুর গ্রামের গেনার ছেলে সাহেব আলী (৪৫), নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা গ্রামের দিলিপ সাহার ছেলে দিপেন্দ্রনাথ সাহা (৪৬) ও নওগাঁর পাইকপাড়া এলাকার দেলোয়ার হোসেন (৪৮) এবং জয়পুরহাট জেলার জামালপুর এলাকার বেলাল সরকারের ছেলে আমিনুর রহমান (৫২)। নিহতরা সকলেই ব্যবসায়ি বলে পুলিশ সুত্র নিশ্চিত করেছে। দুর্ঘটনার খবর পেয়ে নওগাঁ ও নিয়ামতপুর থেকে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট উদ্ধার কাজ চালায়।

দুর্ঘটনা কবলিত ট্রাকের যাত্রী সুশান্ত কুমার জানান, ট্রাকটি জয়পুরহাট জেলার পাঁচবিবি থেকে রাজশাহীর মোহনপুর হাটে যাচ্ছিল। পথে বুড়ির ব্রীজের অদুরে সামনের একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে ট্রাকটি পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন।

দুর্ঘটনায় জয়পুরহাট জেলার ধানমন্ডি এলাকার ফজলুর রহমানের ছেলে রায়হান (৩৫) ও নওগাঁর বদলগাছি উপজেলার ইসমাইলপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে সোহল রানা (৪২) আহত হয়েছেন। আহতরা মান্দা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে হেফাজতে নেয়া হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: