১৮ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে স্কুলছাত্রী ও অভিনেত্রীকে ধর্ষণ, গৃহশিক্ষক গ্রেফতার


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথকস্থানে এক স্কুলছাত্রী ও অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর গৃহশিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর পল্লবীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তার গৃহশিক্ষক তিতুমীর কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী সুজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ওই ছাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। পল্লবী থানার ওসি দাদন ফকির জানান, বুধবার রাতে ভালবাসার কথা বলে ওই ছাত্রীকে ধর্ষণ করে গৃহশিক্ষক সুজন। পরে ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরে অভিযুক্ত গৃহশিক্ষক সুজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত সুজনকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর স্বজনরা জানান, ওই ছাত্রী স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণীতে পড়াশোনা করে। আর ধর্ষক সুজন তার গৃহশিক্ষক। প্রথমে ওই ছাত্রী লজ্জায় কাউকে কিছু বলছিল না। এক সময় সে ঘটনা তার বাবা-মাকে জানায়।

এদিকে রাজধানীর কদমতলীর বোনের বাসায় এক নাট্যঅভিনেত্রী (২৩) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগে উঠেছে। এ অভিযোগে ওই অভিনেত্রী বাদী হয়ে ধর্ষণের অভিযোগে তার সহকর্মী শরিফ খানের (৩২) বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ জানায়, ওই তরুণী নাটকের অভিনয়ের পাশাপাশি মাঝে মাঝে টিভিতে উপস্থাপিকা ছিলেন। এবং অভিনেত্রী একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে ছাত্রী।

মামলায় উল্লেখ করা হয়, গত ২ আগস্ট পূর্ব পরিচিত তার এক নাট্যকর্মী শরিফ খানকে কদমতলীর নূরপুর এলাকায় বোনের বাসায় ডেকে আনেন ওই অভিনেত্রী। পরে সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে তার সহকর্মী শরিফ খান। সেই ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে রাখে তার সহকর্মী। কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী জনকণ্ঠকে জানান, ওই তরুণী দীর্ঘদিন ধরে নাটকে অভিনয় করেন। তিন মাস আগে নাটক করার সুবাদে দক্ষিণখান এলাকা শরিফ খানের সঙ্গে তার পরিচয় হয়। শরিফ খানও নাটকে অভিনয় করেন। পরিচয় সুবাদে এক সময়ে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সুবাদে গত ২ আগস্ট ওই তরুণী কদমতলীর নূরপুর এলাকা বোনের বাসায় ডেকে আনেন তার প্রেমিক সহকর্মী শরিফকে। এক পর্যায়ে শরিফ বিয়ের প্রলোভন দেখিয়ে তার প্রেমিক নাট্যঅভিনেত্রী ওই তরুণীকে ধর্ষণ করে।

সম্পর্কিত:
পাতা থেকে: