২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খুলনায় ২২ কোটি টাকার কোকেনসহ মাদক চক্রের ৬ সদস্য আটক


স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় ২ হাজার ২৫০ গ্রাম কোকেনসহ মাদক চোরাচালান চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-৬ খুলনার একটি দল। উদ্ধারকৃত এই বিপুল পরিমাণ কোকেনের আনুমানিক মূল্য ২২ কোটি টাকা। খুলনা মহানগরীর ময়লাপোতা মোড়, টুটপাড়া এবং জেলার রূপসা ও দাকোপের চালনা বাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদের আটক করা হয়। আটককৃতরা হলো- সোহেল রানা, বিকাশ চন্দ্র বিশ্বাস, এরশাদ হোসেন, বিকাশ চন্দ্র ম-ল ও আরিফুর রহমান ছগির। শনিবার দুপুরে খুলনার লবণচরা এলাকায় র‌্যাব কার্যালয়ে র‌্যাব-৬ খুলনার অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

র‌্যাব জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মহানগরীর ময়লাপোতা মোড় এলাকা থেকে ২৩০ গ্রাম কোকেনসহ মাদক বিক্রেতা সোহেল রানাকে আটক করে র‌্যাবের একটি টিম। পরে তার স্বীকারোক্তি মোতাবেক কোকেন বিক্রেতা চক্রের সদস্য আরিফুর রহমান ছগিরকে নগরীর গগনবাবু রোড থেকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী দাকোপ থানার চালনা বাজার থেকে এ চক্রের দুই সদস্য বিকাশ ম-ল ও ফজলুর রহমান ফকিরকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে নগরীর টুটপাড়া থেকে এরশাদ হোসেনকে এবং রূপসা থানার রাজাপুর পপুলার জুটমিল সংলগ্ন নিত্য রঞ্জন বিশ্বাসের বাড়ির ভাড়াটিয়া বিকাশ বিশ্বাসকে আটক করে র‌্যাব। এ সময় বিকাশ বিশ্বাসের বাসা থেকে তিনটি প্যাকেটে দুই হাজার ২০ গ্রাম কোকেন উদ্ধার করা হয়।

র‌্যার খুলনার অধিনায়ক জানান, এ বিপুল পরিমাণ কোকেনের চালান দেশে আটককৃত এ যাবৎ কালের সবচেয়ে বড় চালান এবং খুলনাঞ্চলে প্রথম। এটি সুন্দরবন সংলগ্ন নদী পথে এসেছে বলে তারা ধারণা করছে। এ চক্রের সঙ্গে দেশীয় ও আন্তর্জাতিক চক্র জড়িত থাকতে পারে। তাদের আটকে র‌্যাব অভিযান অব্যাহত রাখবে বলে জানান তিনি।

সম্পর্কিত:
পাতা থেকে: