২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টঙ্গীবাড়িতে যুবকের রহস্যজনক মৃত্যু


টঙ্গীবাড়িতে যুবকের রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ি উপজেলার খলাগাঁও গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের বাবা মালেক বেপারীর অভিযোগ তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশ শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, উপজেলার হাসাইল গ্রামের মালেক বেপারীর ছেলে শাকিলের (২২) সাথে পার্শ্ববর্তী খলাগাও গ্রামের এপোলো শেখের মেয়ে ইভার (২০) প্রেম করে বিয়ে হয়। বৈবাহিক জীবনে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। গত কয়েকদিন আগে ইভা তার বাবা বাড়িতে বেড়াতে গেলে শুক্রবার শাকিল তার বউ ইভাকে আনতে শ্বশুর বাড়ি যায়।

কিন্তু রাতে শাকিলের বাবার মোবাইলে ফোন করে জানানো হয় শাকিল মারা গেছে। সেই মুহুর্তে শাকিল কিভাবে মারা গেছে জানতে চাইলে মোবাইল কেটে দেওয়া হয় বলে শাকিলের বাবা জানান। তবে কিছুক্ষন পরে আবার তাদের মোবাইলে ফোন করে জানানো হয় শাকিল গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে।

এ ব্যাপারে নিহত শাকিলের স্ত্রী ইভা জানান, শাকিল রাতে আমার সাথে শুয়ে ছিলো। আমাদের সাথে কোন ঝগড়া বিবাদ হয় নাই। কেন গলায় ফাঁস দিলো তা আমি বুঝতে পারছিনা। টঙ্গীবাড়ি থানার ওসি আলমগীর হোসাইন জানান, থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের আলোকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: