১৮ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৯ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজধানীর বায়তুল মোকাররম মার্কেট থেকে ১৪০টি স্বর্নের বারসহ আটক ১


রাজধানীর বায়তুল মোকাররম মার্কেট থেকে ১৪০টি স্বর্নের বারসহ আটক ১

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বায়তুল মোকাররম এলাকা থেকে ১৪০টি স্বর্নের বারসহ রবিউল (২২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে পল্টন থানা পুলিশ ও শুল্ক গোয়েন্দা সম্বন্বয় একটি টিম তাকে গ্রেফতার করে। মতিঝিল বিভাগে উপ-পুলিশ কমিশনার আনোয়ার হোসেন জনকণ্ঠকে জানান, গোপন সংবাদের ভিত্তিকে পল্টন থানা পুলিশ ও শুল্ক গোয়েন্দা টিম বায়তুল স্বর্ন মার্কেটের সামনে থেকে রবিউল নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

এ সময় ওই ব্যক্তির ব্যাগ এবং দেহ তল্লাশি করে ১৪০টি সোনার বার পাওয়া যায়। র্স্বনের বারগুলো স্কচটেপে মোড়ানো ছিল। তা মিলিয়ে সব মিলিয়ে ওজন ১৬ কেজি ২৪০ গ্রাম। ডিসি আনোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত রবিউলকে জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে।

তিনি জানান, বাংলাদেশে গহনার বড় বিপণি বিতানগুলোর মধ্যে একটি বায়তুল মোকাররম মার্কেট। রবিউল ওই মার্কেটের একটি দোকানে সোনার বারগুলো নিয়ে যাচ্ছিলেন। যারা এই স্বর্ন চোরাচালানোর সঙ্গে জড়িত। সবার নাম এখনও তাদের হাতে। অচিরেই তাদের গ্রেফতার করে আইনের মুখোমুখি করা হবে। উপ-পুলিশ কমিশনার আনোয়ার হোসেন জানান, ইতোমধ্যে গ্রেফতারকৃত রবিউলকে কাকরাইলে শুল্ক ও গোয়েন্দা দফতর নিয়ে যাওয়া হয়েছে। এদিকে রাত পৌনে ৯টার দিকে শুল্ক ও গোয়েন্দা দফতর এ ব্যাপারে সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: