২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সুপ্রিম কোর্টের পর্যবেক্ষন নিয়ে বিএনপি দেশে চক্রান্ত শুরু করেছে ॥ নাসিম


সুপ্রিম কোর্টের পর্যবেক্ষন নিয়ে বিএনপি দেশে চক্রান্ত শুরু করেছে ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দরের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- সুপ্রিম কোর্টের ষোড়স সংশোধনীর রায়ের পর্যবেক্ষণ নিয়ে বিএনপি দেশে নতুন করে ষড়যন্ত্র সৃষ্টির পায়তারা করছে। জনগণ তাদের এ ষড়যন্ত্র নস্যাত করে দেবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের সরকার মন্তব্য করে তিনি বলেছেন উন্নয়ন করাই শেখ হাসিনার একমাত্র কাজ। আর নতুন নতুন চক্রান্ত করে শেখ হাসিনার সরকারকে বিপদে ফেলাই হলো বিএনপির একমাত্র কাজ। তাদের এ অভিসন্ধি কোনদিনই পূরন হবে না। অতীতের মত শেখ হাসিনার নেতৃত্ব্ েআবারো তাদের ষড়যন্ত্র জনগণ নস্যাত করে দেবে। জনগনের রায় নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো সরকার গঠন করবে। তিনি শনিবার বিকেলে সিরাজগঞ্জ শহর থেকে পাঁচ কিঃমিঃ দূরে শিয়ালকোলে শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের নির্মান কাজ পরিদর্শন শেষে সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে দুপুরে তিনি সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের দত্তবাড়িতে প্রস্তাবিত নার্সিং মহাবিদ্যালয়ের নির্মান কাজ এবং ছোনগাছা ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কেদ্রের স্থান পরিদর্শন করেন। এ সময়ে তার স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম.এ. মোহী, প্লানিং কমিশনের যুগ্ন সচিব মহিউদ্দিন আলমগীর, পৌর মেয়র সৈয়দ আব্দুর রইফ মুক্তা, শহীদ এম.মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ রেজাউল করিম, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মনজুর রহমান, মেডিকেল কলেজের প্রকল্প প্রধান ডাঃ বাকির হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী, আনোয়ারুল আজিম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক শাহিন হাসান ও স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন উপস্থিত ছিলেন।

স্বাস্থ্য স্থাপনা পরিদর্শনকালে তিনি আরো বলেন, সিরাজগঞ্জ ও কাজিপুরের উন্নয়ন দ্রুত এগিয়ে যাচ্ছে এবং আগামীদিনেও এ ধারা অব্যাহত থাকবে। বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়নমূলক কাজ হচ্ছে তা বিএনপির চোখে পড়ে না মন্তব্য করে তিনি বরেচেন-শেখ হাসিনার নেতৃত্বে গত ৮ বছরে বাংলাদেশের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে। অথচ খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না। শুধু বিরোধিতার জন্যই বিরোধিতা করছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: