মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৯ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

প্রধান বিচারপ্রতির রায়কে চ্যালেঞ্জবিহীন ছেড়ে দেয়া হবে না ॥ শিল্পমন্ত্রী

প্রকাশিত : ১২ আগস্ট ২০১৭, ০৪:৪৩ পি. এম.
প্রধান বিচারপ্রতির রায়কে চ্যালেঞ্জবিহীন ছেড়ে দেয়া হবে না ॥ শিল্পমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠিতে আর্ন্তজাতীক যুব দিবসের আলোচনা সভায় শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন স্বাধীনতার সুফল মানুষ ভোগ করছেন। তিনি ষোড়শ সংশোধনীর সুপ্রিম কোর্টের বাতিল রায় প্রসঙ্গে প্রধান বিচার প্রতির সমালোচনা করে বলেন রায়ের বাইরে অপ্রসাঙ্গিক বিষয় বিচারপ্রতি অবতারনা করেছেন।

তিনি বলেন, স্বাধীনতার সুফলের কারনেই এক সময়ের ছিচকে উকিল আজ প্রধান বিচারপ্রতি হয়েছেন। ১৯৭০ সাল থেকে আওয়ামী লীগে অনেক নেতারা সংসদ সদস্য রয়েছেন। তিনি বলেন প্রধান বিচারপ্রতির রায়কে চ্যালেঞ্জবিহীন ছেড়ে দেয়া হবে না।

তিনি শনিবার বেলা ১২ টায় ঝালকাঠির যুব উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্রে আর্ন্তজাতীক যুব দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। জেলা প্রশাসক মো: হামিদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় পুলিশ সুপার মো: জোবায়েদুর রহমান, জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব সরদার মো: শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার ফরহাদ আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সুলতান হোসেন খান ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার অতিথি ছিলেন। অন্যদের মধ্যে যুব অধিদপ্তরের উপ পরিচালক মিজানুর রহমান এবং প্রশিক্ষনার্থীদর মধ্যে নাহিদা সুলতানা কনক বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে জেলায় ৪৩ জন যুবকের মধ্যে ২৩ লাখ ৩০ হাজার টাকার চেক ও বিভিন্ন ট্রেডে প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন।

এর পরে মন্ত্রী ঝালকাঠি শহরের বাহের রোডে পৌর সভার উদ্যোগে পৌর মার্কেটের ভিত্তি ফলন স্থাপন করেন ও দেয়া মোনাযাতে অংশ নেয়। প্রাথমিক ভাবে দেড় কোটি টাকা ব্যায়ে এই পৌর মার্কেট নির্মান করার পরিকল্পনা রায়েছে।

প্রকাশিত : ১২ আগস্ট ২০১৭, ০৪:৪৩ পি. এম.

১২/০৮/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: