১৬ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

শাহরুখের সঙ্গে সম্পর্ক বদলেছে! কী বললেন কাজল?


শাহরুখের সঙ্গে সম্পর্ক বদলেছে! কী বললেন কাজল?

অনলাইন ডেস্ক ॥ তাঁরা যে এক সময় বেস্ট ফ্রেন্ড ছিলেন, তা নিয়ে বলি মহলের কারও কোনও সংশয় নেই। নিজেরাও প্রকাশ্যে বহু বার স্বীকার করেছেন সে কথা। তাঁরা অর্থাত্ শাহরুখ খান এবং কাজল। কিন্তু সেই সম্পর্কে চিড় ধরেছে। তা আর নাকি আগের মতো নেই। এতদিন পর প্রকাশ্যে এ কথা স্বীকার করলেন স্বয়ং কাজল!

সম্প্রতি অভিনয় জীবনের ২৫ বছর পূর্ণ করেছেন অভিনেত্রী। সেই উপলক্ষে এক সাক্ষাত্কারে শাহরুখ খানের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হয়। পিঙ্কভিলার খবর অনুযায়ী কাজল ওই সাক্ষাত্কারে বলেন, ‘‘আমার আর শাহরুখের ইকুয়েশন বদলে গিয়েছে। ওর তিন সন্তান রয়েছে। আমিও দুই সন্তানের মা। আমাদের দু’জনেরই বয়স বেড়েছে। মানুষ হিসেবেও বদল এসেছে। তবে ওর সঙ্গে কাজ করাটা এখনও কমফর্টেবল। যে মানুষটাকে আমি এত বছর ধরে চিনি, তার সঙ্গে অভিনয় করাটা তুলনামূলক অনেক সহজ। ফলে সমীকরণ বদলালেও, তা ভালর জন্যই।’’

‘বাজিগর’ দিয়ে শুরু, তারপর ‘কর্ণ অর্জুন’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, ‘মাই নেম ইজ খান’ এবং সাম্প্রতিক কালের ‘দিলওয়ালে’। জুটি বেঁধে বক্স অফিসকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন শাহরুখ-কাজল জুটি। কিন্তু তাঁদের অফ স্ক্রিন কেমিস্ট্রি কি আগের মতোই আছে? কাজলের উত্তরে কিছুটা ধোঁয়াশা রয়েছে বলেই মনে করেন বলি মহলের একটা বড় অংশ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: