২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নতুন ছবি নিয়ে আসছেন কপিল শর্মা (ভিডিও সহ)


নতুন ছবি নিয়ে আসছেন কপিল শর্মা (ভিডিও সহ)

অনলাইন ডেস্ক ॥ অপেক্ষার অবসান। কপিল শর্মার ফ্যানেদের জন্য সুখবর! আব্বাস-মাস্তানের পরিচালনায় ‘কিস কিস কো পেয়ার করু’র সাফল্যের পর এ বার তাঁর দ্বিতীয় ছবি রিলিজের খবর দিলেন কপিল শর্মা। নিজেই সে কথা টুইট করে শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। নতুন ছবির নাম ‘ফিরঙ্গি’। আগামী ১০ নভেম্বর মুক্তি পাবে এই ফিল্ম।

ট্রেলার রিলিজ হয়েছিল আগেই। দু’দিন আগেই ‘ফিরঙ্গি’র শুটিং শেষ হয়েছে। ছবির নায়িকা মনিকা গিলও সেই ছবি টুইটারে শেয়ার করেছেন।

কপিলের নতুন ছবির পরিচালক তাঁর দীর্ঘ দিনের বন্ধু রাজীব ঢিংরা। প্রযোজক কপিল নিজেই। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এক জন সাধারণ যুবকের ভূমিকায় অভিনয় করছেন কপিল। মনিকাকে দেখা যাবে এক এনআরআই-এর চরিত্রে। রোম্যান্টিক জঁরের এই ঐতিহাসিক ড্রামায় প্রচুর কমেডির মিশেলও রয়েছে। একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী ইশিতা দত্তকেও। এই ছবিতে অভিনয়ের জন্য নাকি বেশ কয়েক কেজি ওজনও কমাতে হয়েছে কপিলকে।

ছোট পর্দায় কমেডিয়ান হিসেবে তুমুল জনপ্রিয়। বড় পর্দার ছবি করেও বেশ নাম কামিয়েছেন। প্রথম ছবিতে তাঁর অভিনয় দেখে অনেকেই প্রশংসা করেছিলেন কপিলের। এ বার দেখার দ্বিতীয় ছবিতে কী নতুন চমক নিয়ে আসেন কপিল।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সম্পর্কিত:
পাতা থেকে: