মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ জুলাই ২০১৭, ৯ শ্রাবণ ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সিলেটে বন্যার্ত মানুষের পাশে কেন্দ্রীয় ছাত্রলীগ

প্রকাশিত : ১৭ জুলাই ২০১৭, ০৬:১৬ পি. এম.
 সিলেটে বন্যার্ত মানুষের পাশে কেন্দ্রীয় ছাত্রলীগ

অনলাইন ডেস্ক ॥ সিলেটে হাওড়ের বন্যার ক্ষতি কাটিয়ে উঠতে না উঠতেই নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্লাবিত হয়ে কয়েকটি উপজেলায় বন্যার সৃষ্টি করেছে। তবে আবারও এসব বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সোমবার সারাদিন সিলেট জেলার বিভিন্ন স্থানে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নেতৃত্বে প্র্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিপুল সংখ্যাক মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের স্থানগুলো হল, বুড়িকেয়ারী ও ভেলকোণা(ফেঞ্চুগঞ্জ), দক্ষিণ সুরমা ও বালাগঞ্জ। তাছাড়া আগামীকাল আরও কয়েকটি উপজেলায় ছাত্রলীগের ত্রাণ বিতরণের কথা রয়েছে।

এ সময় জাকির হোসাইন বলেন, ‘নদীমাতৃক দেশ হওয়ায় প্রায় বছর গুলোতে আমরা প্রকৃতিক দুর্যোগের সম্মুখিন হই। তবে সরকার সব ধরণের প্রাকৃতিক দুর্যোগ মুকাবিলা করতে প্রস্তুত রয়েছে। ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, আমাদের পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। এছাড়া বাইরে থেকে নগদ অর্থের মাধ্যমে চালকেনা শুরু করেছে সরকার।’

সবাইকে সঙ্গে নিয়ে বন্যার মত প্রাকৃতিক দুর্যোগের ক্ষতি অচিরেই কাটিয়ে উঠতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এ সময় তিনি বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবান মানুষের প্রতি আহ্বান জানান।

ত্রাণ বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের একাধিক নেতৃবৃন্ধসহ স্থানীয় নেতৃবৃন্দও উপস্থি ছিলেন।

প্রকাশিত : ১৭ জুলাই ২০১৭, ০৬:১৬ পি. এম.

১৭/০৭/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: