মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ফেসবুকের সাহায্যে চোরের কাছ থেকে চুরি!

প্রকাশিত : ১৭ জুলাই ২০১৭, ১২:৩২ পি. এম.
ফেসবুকের সাহায্যে চোরের কাছ থেকে চুরি!

অনলাইন ডেস্ক ॥ যুক্তরাজ্যের ব্রিস্টল শহরের বাসিন্দা জেনি মর্টন হাম্ফ্রিস (৩০)। সম্প্রতি তার শখের বাইসাইকেলটি চুরি হয়ে যায়। পরে ফেসবুকের সাহায্য নিয়ে ওই চোরের কাছ থেকেই বাইসাইকেলটি ‘চুরি’ করেন তিনি।

সংবাদমাধ্যম টেলিগ্রাফের প্রতিবেদন অনুযায়ী, স্থানীয় সময় শনিবার জেনি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তাঁর চুরি হয়ে যাওয়া বাইসাইকেলটির ছবি দেন। সেটি চুরি হয়ে যাওয়ার বিষয়টিও উল্লেখ করেন তিনি।

চুরির বিজ্ঞাপন দেওয়ার পর পরই ওই বাইসাইকেল চোরের একটি বিজ্ঞাপন খুঁজে পান কয়েকজন ফেসবুক ব্যবহারকারী। বিজ্ঞাপনে চোর বাইসাইকেলটি বিক্রি করবে বলে ফেসবুকে জানায়।

খবরটি জানার পর জেনি স্থানীয় পুলিশকে জানান বিষয়টি। কিন্তু পুলিশ জানিয়ে দেয়, এ বিষয়ে তাদের কিছুই করার নেই। পরে নিজেই সাইকেল উদ্ধারের অভিযানে নামেন জেনি।

এ বিষয়ে জেনি বলেন, সাইকেল বিক্রির বিজ্ঞাপনদাতা চোরের সঙ্গে দেখা করে সাইকেল সম্পর্কে প্রশ্ন করেন তিনি। এ ছাড়া সাইকেলটি চালিয়ে পরীক্ষা করা যাবে কি না জিজ্ঞাসা করেন।

পরে ওই ব্যক্তি জেনিকে সাইকেল চালিয়ে দেখার অনুমতি দেয়। আর কী? সাইকেলের ওপর চেপে ঝড়ের বেগে চম্পট দিলেন জেনি। ফেসবুকের কল্যাণে তাঁর সাইকেল ফিরে পাওয়ার গল্পের এভাবেই শুভ সমাপ্তি হলো।

প্রকাশিত : ১৭ জুলাই ২০১৭, ১২:৩২ পি. এম.

১৭/০৭/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: