২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

রাজধানীতে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা


রাজধানীতে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

অনলাইন রিপোর্টার ॥ ভ্রাম্যমাণ আদালত রাজধানীর শান্তিনগর, ফকিরাপুল ও শাহজাহানপুর এলাকায় বাজার তদারকি করে ৭টি প্রতিষ্ঠানকে মোট ২ লাখ ৭২ হাজার টাকা জরিমানা করেছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ২টি ভ্রাম্যমাণ আদালত আজ অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মন্ডলের নেতৃত্বে একটি দল রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের অপরাধে মীনা বাজারকে ৫০ হাজার টাকা, ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রয়ের অপরাধে হোয়াইট হাউজ হোটেলকে ৫০ হাজার টাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরির অপরাধে দি গাউছিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট ও খলিল গোশত বিতানকে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা এবং ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রয় ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরির অপরাধে স্বপ্ন সুপার শপকে এক লাখ টাকাসহ মোট ২ লাখ ৪০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এছাড়া অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনীর নেতৃত্বে শাহজাহানপুর এলাকায় মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের অপরাধে মিনি মার্টকে ৩০ হাজার টাকা এবং ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রয়ের অপরাধে হালাল মিটকে দুই হাজার টাকাসহ মোট ৩২ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

বাজার তদারকি করার সময় আর্মড পুলিশ ব্যাটালিয়ান সহায়তা প্রদান করেন। তদারকিকালে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট ও প্যাম্পলেট বিতরণ করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: