মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৮ জুলাই ২০১৭, ১৩ শ্রাবণ ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বজ্রপাতে মা-ছেলেসহ ৭ জনের মৃত্যু

প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ০৯:০৩ পি. এম.
বজ্রপাতে মা-ছেলেসহ ৭ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ ফরিদপুরে আজ সোমবার কয়েকটি বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ সাতজনের মৃত্যু হয়েছে। সালথা উপজেলায় মা-ছেলেসহ তিনজন, বোয়ালমারীতে দুইজন, সদর ও চরভদ্রাসন উপজেলায় একজন করে নিহত হয়েছে। এ সব ঘটনায় আহত হয়েছে তিনজন।

এর আগে রবিবারও বিকেলে এই জেলায় বজ্রপাতে পাঁচজনের মৃত্যু হয়। এই নিয়ে দুই দিনে মৃতের সংখ্যা দাড়ালো ১২ জনে।

ফরিদুপরের সালথা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. ফায়েকুজ্জামান জানান, সকালে বজ্রপাতে ভাবুকদিয়া গ্রামের গৃহবধূ হেলেনা বেগম ও তার শিশুপুত্র হেলাল মারা যায়। এ ছাড়া মো. মিলন নামে আরো একজন মাঠে কাজ করার সময় নিহত হয়েছে।

বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে বজ্রপাতে দুইজন নিহত হয়েছে। এরা হলেন মোল্যাপাড়া জামে মসজিদের ইমাম আওয়াল ফকির (৪৮) ও একই গ্রামের উত্তরপাড়া ফরহাদ মোল্যা (৩৫)। এ সময় একটি গরু মারা যায়।

চরভদ্রাসনের ছমির ব্যাপারীর ডাঙ্গী এলাকায় জমিতে তিনজন দিনমজুর কাজ করার সময় বজ্রপাত হলে কাবুলের মৃত্যু হয়। কাবুলের বাড়ি কুষ্টিয়া জেলায়। এ ঘটনায় দুইজন আহত হয়েছে। তাদের চরভদ্রাসন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান মো. মোস্তাকুজ্জামান জানান, কবিরপুরে খেয়াঘাট এলাকায় বজ্রপাতে দিনমজুর মো. ওমর আলীর (৪৫) মুত্যু হয়েছে। তার বাড়ি নাটোর জেলায়। এ সময় আরেক দিনমজুর আহত হয়েছে।

ফরিদপুরে সকাল থেকে বৃষ্টি হচ্ছে। থেমে থেমে বর্ষণের সঙ্গে ঝড়ো হাওয়া বয়ে যাচ্ছে।

ফরিদপুর আবহাওয়া অধিদপ্তরের ইনচার্জ সুরজুল আমিন জানান, দিনভর থেমে থেমে ভারি ও মাঝারি বর্ষণের সঙ্গে বিদ্যুৎ চমকানি ও বজ্রপাত হয়েছে। তিনি জানান, মঙ্গলবার বৃষ্টিপাত কম হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ০৯:০৩ পি. এম.

১৯/০৬/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: