২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

রাজনৈতিক নেতাদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী


রাজনৈতিক নেতাদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ রাজনৈতিক নেতাদের সঙ্গে ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রীর আমন্ত্রণে ইফতার মাহফিলে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ছাড়াও অন্য দলের রাজনীতিকরা অংশ নেন। ইফতারের আগে দেশ ও জনগণের কল্যাণ কামনা করা হয়।

রাজনৈতিক নেতারে সম্মানে প্রধানমন্ত্রী আয়োজিত ইফতার অনুষ্ঠানে আওয়ামী লীগ ও ১৪ দলীয় জোট নেতা ছাড়াও উপস্থিত ছিলেন বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ড. এ কিউ এম বদরুদ্দৌজা চৌধুরী, কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। ইফতার অনুষ্ঠানে সরকারি উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনের সামনে মাঠে অনুষ্ঠানে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইফতারের কিছু আগে প্রধানমন্ত্রী ঘুরে ঘুরে সবার সঙ্গে সাক্ষাত করেন এবং কুশল বিনিময় করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। এছাড়া প্যান্ডেলে অন্যান্য রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকারম মসজিদের পেশ ইমাম মহিদ্দীন কাসেমী।

সম্পর্কিত:
পাতা থেকে: