২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ২ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কিশোরগঞ্জে অস্ত্রসহ ৬ অপহরণকারী আটক


কিশোরগঞ্জে অস্ত্রসহ ৬ অপহরণকারী আটক

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার বাজিতপুরে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে নিকলী-বাজিতপুর আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেনের শ্যালক ওমর ফারুক রাসেলসহ (৩৫) ছয় অপহরণকারীকে আটক করেছে র্যাযব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

এ সময় আমেরিকান একটি পিস্তল, দুটি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি ও নগদ এক লাখ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। রবিবার দিবাগত রাতে বাজিতপুর উপজেলার সাতবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক অন্যরা হলো-রাসেলের সহযোগী শাহীন ইবনে নূর শিহাব (২৯), মোঃ গোলাম কাউছার মন্টু (৩৮), রাকিবুল হাসান রাকিব (২০), মোঃ মান্নান মিয়া (৩০) ও সোহানুর রহমান ইছাক (১৯)। র্যা ব-১৪, সিপিসি-৩ (ভৈরব ক্যাম্প) কোম্পানি কমান্ডার মেজর নাজমুল আরেফিন পরাগ স্বাক্ষরিত সোমবার দুপুরে পাঠানো এক প্রেসবিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়েছে।

র্যা ব জানায়, গত ৭ জুন ভৈরব-সিলেট মহাসড়ক এলাকা থেকে মিথুন নামে খুলনার ব্যবসায়ীকে একটি প্রাইভেটকারসহ অপহরণ করে ওমর ফারুক রাসেল ও তার সহযোগিরা। এরপর তার পরিবারের কাছে ২৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি র্যারবকে জানানো হলে অপহরণকারীদের ধরতে ফাঁদ পাতে র্যাহব। র্যা বের পরামর্শে মিথুনের আত্মীয়রা প্রাথমিক অবস্থায় এসএ পরিবহনের মাধ্যমে ৭ লাখ টাকা পাঠানো হয়েছে বলে রাসেলকে জানায়। রবিবার সন্ধ্যায় ভৈরব এসএ পরিবহন থেকে রাসেলকে ফোন করে তার নামে ৭ লাখ টাকা এসেছে বলে জানানো হয়। খবর পেয়ে রাসেল ও শিহাব টাকা আনতে এসএ পরিবহনে গেলে সেখানে ওঁৎ পেতে থাকা র্যা ব সদস্যরা তাদের আটক করে।

আটকের পর তাদের সাথে নিয়ে রাসেলের বাড়িতে অভিযান চালায় র্যা ব। এ সময় অপহৃত মিথুনকে উদ্ধারের পাশাপাশি অপর চার অপহরণকারীকে অস্ত্র, গুলি ও নগদ টাকাসহ আটক করাসহ মিথুনের প্রাইভেট কারটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে বাজিতপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: