মূলত পরিষ্কার, তাপমাত্রা ২২.৮ °C
 
২৯ মে ২০১৭, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

চরফ্যাশনে খাদ্য উপ-পরিদর্শককে গণপিটুনি

প্রকাশিত : ১৯ মে ২০১৭, ০৬:৫৪ পি. এম.
চরফ্যাশনে খাদ্য উপ-পরিদর্শককে গণপিটুনি

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশন উপজেলা খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ এক মাদ্রাসার ছাত্রীর সাথে ফূর্তি করতে গিয়ে বৃহস্পতিবার রাতে গণধোলাইয়ের শিকার হয়েছেন।

স্থানীয়রা জানান, উপজেলা খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ চলতি বছরের দাখিল পরীক্ষা কেন্দ্রের দুলারহাট মহিলা মাদ্রাসার ভ্যানুতে নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন কালে উপজেলার নীলকমলের দাখিল পরীক্ষার্থী ছাত্রীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। বৃহম্পতিবার রাত সাড়ে ১১টায় উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ ওই ছাত্রীর বাড়ীতে গেলে স্থানীরা টের পেয়ে তাকে আটক করে গণ ধোলাই দিয়ে মোসলেখা রেখে ছেড়ে দিয়েছে।

নীলকমল ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন লিখন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নীলকমল ইউনিয়ন আ‘লীগ সভাপতি আলমগীর হাওলাদার বলেন, খাদ্য উপ- পরিদর্শক আবুল কালাম আজাদের আটকের কথা শুনে আমি বৃহম্পতিবার রাত ২টায় গিয়ে দেখি তাকে স্থানীয়রা আটকিয়ে রেখেছে। তার সম্মানের দিকে নজর রেখে তাকে ভোর বেলায় ছেড়ে দেয়া হয়েছে।

এ প্রসঙ্গে চরফ্যাশন খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ তার সর্ম্পকীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি বৃহস্পতিবার রাতে চরফ্যাশন ছিলাম না। ১৭ মে চরফ্যাশন থেকে বদলী হয়েছি।

প্রকাশিত : ১৯ মে ২০১৭, ০৬:৫৪ পি. এম.

১৯/০৫/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: