মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

হবিগঞ্জে ২য় শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষণ ॥ লড়ছে মৃত্যুর সাথে

প্রকাশিত : ১৯ মে ২০১৭, ০৬:৫২ পি. এম.
হবিগঞ্জে ২য় শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষণ ॥ লড়ছে মৃত্যুর সাথে

রফিকুল হাসান চৌধুরী তুহিন, হবিগঞ্জ ॥ হবিগঞ্জে চা-বাগান শ্রমিকের শিশু কন্যাকে ধর্ষণ করেছে লাদেন রবি দাশ নামে এক নরপশু। এদিকে রক্তাক্ত আহত শিশুটি এখন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। পুলিশ ধর্ষক রবি (২০) কে আটক করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, জেলার বাহুবল উপজেলাধীন বৃন্দাবন চা-বাগানের শ্রমিক গৌরি কর্মকারের ৯ বছরের শিশু কন্যা ও স্থানীয় প্রাইমারী বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী গতকাল বৃহস্পতিবার সকালে পাশ্ববর্তী আটঘরিস্থ আত্মীয়ের বাড়ীতে বেড়াতে যায়। সন্ধ্যায় এই শিশুটি একা নিজ বাড়ী ফেরার পথিমধ্যে রবি তার গতিরোধ করে। একপর্যায়ে শিশুটিকে ভয় দেখিয়ে জোর পূর্বক নিয়ে যায় বাগানের একটি নির্জন স্থানে। পরবর্তীতে এখানেই তাকে রবি ধর্ষণ করে। এতে শিশুটি প্রথমে সুর চিৎকার শুরু করে এবং পরবর্তীতে জ্ঞান হারিয়ে ফেলে। একই সময় আশপাশের লোকজন ছুটে আসতে দেখে রবি পালিয়ে যায়। এদিকে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা শিশুটিকে রাতেই হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক সাইফুর রহমান সোহাগ তার চিকিৎসা শুরু করেন। কর্তব্যরত ডাক্তার বলেছেন, আজ শুক্রবার যে কোন সময় শিশুটির ডাক্তারী পরীক্ষা হতে পারে। তবে এই ডাক্তারী পরীক্ষা তাৎক্ষনিক না করে কেন দেরীতে করার সিদ্ধান্ত নেয়া হলো তার কোন সদোত্তর দিতে পারছেন না সংশ্লিস্ট হাসপাতালের দায়িত্বরত ডাক্তার বা নার্স কেউই।

এদিকে সংশ্লিষ্ট থানার ওসি মনিরুজ্জামানের নের্তৃত্বে একদল পুলিশ উল্লেখিত ঘটনার পরপরই শুক্রবার ভোর রাতের দিকে ধর্ষনের দায়ে অভিযুক্ত রবি দাশকে আটক করে। তবে পুলিশ বলছে, প্রাথমিক ধারনা শিশুটি ধর্ষনের শিকার হয়েছে। মেডিক্যাল পরীক্ষা যথাসময়ে হলে প্রকৃত তথ্য বেরিয়ে আসবে বলে মনে করছে পুলিশ।

প্রকাশিত : ১৯ মে ২০১৭, ০৬:৫২ পি. এম.

১৯/০৫/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: