২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দুই গেমচেঞ্জার ক্রিস লিন ও পোলার্ড আজ মুখোমুখি


দুই গেমচেঞ্জার ক্রিস লিন ও পোলার্ড আজ মুখোমুখি

অনলাইন ডেস্ক ॥ দলের খবর কেকেআর: পাঁজরে চোট লেগেছে নির্ভরযোগ্য মিডল-অর্ডার ব্যাটসম্যান মণীশ পাণ্ডের। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে পারেননি। আজও অনিশ্চিত।

মুম্বই ইন্ডিয়ান্স: হরভজন সিংহকে পুণের বিরুদ্ধে প্রথম প্লে-অফে খেলানো হয়নি। কিন্তু চিন্নাস্বামীর মন্থর পিচে ফেরানো হতে পারে অভিজ্ঞ অফস্পিনারকে।

ফর্মে কে কোথায় দাঁড়িয়ে কেকেআর: বরাবরের দুর্নাম আছে কিংগ খানের দলের। টুর্নামেন্টে দারুণ শুরু করেও তাঁরা হারিয়ে যান। এ বারেও প্রথম দুইয়ের মধ্যে থাকার আশা জাগিয়েও পারেননি শেষ তিনটি ম্যাচের দু’টোতে হারায়। হায়দরাবাদ ম্যাচ জিতেছেন ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে।

মুম্বই ইন্ডিয়ান্স: নাইটদের ঠিক উল্টো ব্যাখ্যা শোনা যায় রোহিতদের সম্পর্কে। তাঁরা শুরু করেন মন্থর গতিতে। তার পর ফর্মের চূড়োয় পৌঁছন। এ বার কিন্তু প্রথম ১১টি ম্যাচের মধ্যে ৯টি জেতেন তাঁরা। কিন্তু শেষ ৪টি ম্যাচে তাঁরা হেরেছেন ৩টিতে।

ক্রিস লিন: নতুন ওপেনার দুরন্ত ফর্মে। ব্যাটসম্যানদের মধ্যে স্ট্রাইক রেটে সবার ওপরে। ১৮৭.৭৪। ৬ ইনিংসে ২৯১ রান।

পোলার্ড: শুরুটা ভাল না হলেও এখন ছন্দে। ১৫ ম্যাচে ৩৬৯ রান। পঞ্চাশ আছে ৩টি। ম্যাচ জেতাচ্ছেন এখনও।

ক্রিকেট পণ্ডিতের নোটবুক কেকেআর: সুনীল নারাইন আবার বিস্ময় ব্যাটসম্যান থেকে হয়ে যেতে পারেন বিস্ময় বোলার। চিন্নাস্বামীর মন্থর পিচে বোলিং শুরু করতে পারেন। মুম্বইয়ের ওপেনার সিমন্স ও পার্থিব স্বস্তিতে থাকেন না নারাইনের বিরুদ্ধে।

মুম্বই ইন্ডিয়ান্স: গৌতম গম্ভীরকে থামাতে পেসকেই অস্ত্র করবেন রোহিত-রা। ম্যাকক্লেনাঘান এবং বুমরাকে দিয়ে আক্রমণ করবেন তাঁরা যেহেতু স্পিনের বিরুদ্ধে অপ্রতিরোধ্য কেকেআর অধিনায়ক।

মুখোমুখি সাক্ষাতের ফল একপেশে ফলাফল। সব মিলিয়ে আইপিএলে ২০টি ম্যাচের মধ্যে মুম্বই জিতেছে ১৫বার। এ বারে দু’বারে দু’বারই হেরেছে কেকেআর।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: