২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আজও বাধা হতে পারে বৃষ্টি


আজও বাধা হতে পারে বৃষ্টি

অনলাইন ডেস্ক ॥ ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ দলের যেন সঙ্গী হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ার পর অনুশীলনে বাধা দেয় বৃষ্টি। দ্বিতীয় ম্যাচ নিউজিল্যান্ডের সাথে কোনো রকম পার হলেও তৃতীয় ম্যাচে আবারও সেই বৃষ্টির শঙ্কা। ডাবলিনের মালাহাইডে আজ শুক্রবার আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায় শুরু হবে ম্যাচটি (আইরিশ সময় সকাল পৌনে দশটায়)।

এ ব্যাপারে দেশটির আবহাওয়ার পূর্ভাবাসে বলা হয়েছে, ভোর এবং সকালের দিকে বৃষ্টির জোর সম্ভাবনা রয়েছে। এমনকি ম্যাচ চলাকালীন সময়ে ভারী বর্ষণ হওয়ারও সম্ভাবনা রয়েছে। স্থানীয় প্রতিবেদন অনুযায়ী, এদিন ডাবলিনের তাপমাত্রা থাকবে ১০ থেকে ১৬ ডিগ্রি সেলসিয়াস। পাশাপাশি বাতাসে আর্দ্রতা থাকবে শতকরা ৭০-৯০ ভাগ এবং বাতাসের গতিবেগ থাকবে ঘণ্টায় নয় মাইল। সেক্ষেত্রে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচটিতে খেলার সময় সবুজ উইকেটের সঙ্গে শো শো বাতাস, কনকনে ঠাণ্ডাসহ আবাহাওয়ার বিপক্ষেও লড়তে হবে মাশরাফিদের।

ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিলো বাংলাদেশ ও আয়ারল্যান্ড। এই মালাহাইডেই টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ৩১.১ ওভারে চার উইকেটে ১৫৭ রানের সংগ্রহ করে মাশরাফিবাহিনী। এরপরই নামে বৃষ্টি। পরবর্তিতে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয় আর দু'দলই দুই পয়েন্ট করে পায়। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে চার উইকেটে হারের স্বাদ পায় টিম বাংলাদেশ।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: