মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

এবার অ্যালিয়েনের সঙ্গে শারীরিক সম্পর্ক

প্রকাশিত : ১২ মে ২০১৭, ১১:০৭ এ. এম.
এবার অ্যালিয়েনের সঙ্গে শারীরিক সম্পর্ক

অনলাইন ডেস্ক ॥ ভিনগ্রহ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। আদৌ কি পৃথিবীর বাইরে আছে প্রাণের অস্তিত্ব, তারা কি কখনো পৃথিবীতে এসেছে—এমন প্রশ্ন অনেকের মনেই রহস্যের সৃষ্টি করে।

তবে যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের ডেভিড হাগিংস ভিনগ্রহের প্রাণীদের অস্তিত্বের বিষয়ে একেবারে নিশ্চিত। তাঁর দাবি, পৃথিবীর বাইরের এক প্রাণীর সঙ্গে বহুবার শারীরিক সম্পর্ক হয়েছে। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম এক্সপ্রেস এমনটাই জানিয়েছে।

সম্প্রতি ৭২ বছর বয়সী ডেভিডের জীবনের গল্প নিয়ে প্রকাশিত হয় ‘লাভ অ্যান্ড সসারস’ নামে একটি ডকুমেন্টারি ছবি। সেখানে ডেভিড বলেন, তাঁর বয়স যখন ১৭ বছর ছিল, তখন ক্রিসেন্ট নামে এক ভিনগ্রহের নারী তাঁর স্বপ্নের মধ্যে আসত। এরপর তাঁকে শারীরিক সম্পর্কের জন্য প্রলুব্ধ করত। একসময় তাঁরা নিয়মিত শারীরিক সম্পর্ক চালিয়ে যেতে থাকেন।

‘লাভ অ্যান্ড সসারস’ নামে ডকুমেন্টারি ছবিটিতে ডেভিড বলেন, ‘১৭ বছর বয়সে এক নারী ভিনগ্রহীর কাছে আমি আমার কুমারত্ব হারাই।’ এর ফলে তাদের একটি সন্তানও জন্ম হয় বলে জানান তিনি। তবে আধা ভিনগ্রহী-আধা মানুষ সেই শিশুটি এখন কেমন আছে, তা জানাতে পারেননি ডেভিড।

ভেভিড বলেন, প্রথম যে ভিনগ্রহী তিনি দেখেন, তার বয়স সাত থেকে আট বছর ছিল। ছোট ও জ্বলজ্বলে চোখের ওই ভিনগ্রহীর শরীর লোমশ ছিল। সেটি জঙ্গলের মধ্য দিয়ে দৌড়ে যাচ্ছিল। এ ছাড়া সারা জীবনে অনেকবার ভিনগ্রহীদের সঙ্গে তাঁর দেখা হয়েছে বলে দাবি করেন ডেভিড।

এদিকে, টেক্সাস অঙ্গরাজ্যের রাইস ইউনিভার্সিটির অধ্যাপক জেফরি ক্রিপল সুর মিলিয়েছেন ডেভিডের সঙ্গে। তিনি বলেন, ‘ডেভিড সত্যি কথাটাই বলছে।’

প্রকাশিত : ১২ মে ২০১৭, ১১:০৭ এ. এম.

১২/০৫/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: