মূলত পরিষ্কার, তাপমাত্রা ২২.৮ °C
 
২৩ মে ২০১৭, ৯ জ্যৈষ্ঠ ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাকৃবিতে রাস্তা অবরোধ করে ছাত্রীদের বিক্ষোভ

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ০৫:৩৬ পি. এম.
বাকৃবিতে রাস্তা অবরোধ করে ছাত্রীদের বিক্ষোভ

বাকৃবি সংবাদদাতা ॥ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্রীদের আবাসিক শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে পানি সরবারহের দাবীতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে ওই হলের ছাত্রীরা। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে হলের সামনে বিশ্ববিদ্যালয়ের প্রধান রাস্তা প্রায় চার ঘণ্টা অবরোধ করে রাখে।

হলের ছাত্রীরা অভিযোগ করে বলেন, কয়েক সপ্তাহ ধরে হলে পানি সরবারহে সমস্যা হচ্ছিল। কোন কোন সময় পানি সাথে ময়লা বের হতো এবং মাঝে মাঝে পানি একেবারেই থাকত না। বৃহস্পতিবার ভোর রাত থেকে হলে পানি সরবারহ বন্ধ হয়ে যায়। এতে প্রায় ৯০০ শিক্ষার্থীর গোসল-খাওয়া দাওয়া কিছুই করতে পারছে না।

এ বিষয়ে বারবার প্রশাসনের সাথে যোগাযোগ করা হলেও সমস্যার সমাধান করা হয় নি। বাধ্য হয়ে আমরা রাস্তায় নেমে এসেছি। পরে ঘটাস্থলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দদাস চৌধুরী, ওই হলের প্রভোস্ট অধ্যাপক ড. এ.কে.এম. আজাদ-উদ-দৌলা প্রধান, প্রক্টর অধ্যাপক ড. এ.কে.এম. জাকির হোসেন, সহকারী প্রক্টর ড. আজহারুল ইসলাম উপস্থিত হয়ে ছাত্রীদের আশস্ত করলে ৩টার দিকে তারা অবরোধ তুলে নেয়।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. এ.কে.এম. জাকির হোসেন বলেন, হলের পানির মোটরের সমস্যার কারণে পানি সরবরাহ বিঘ্নিত হচ্ছে। আগামী রবিবার প্রকৌশলী নিয়ে এসে মোটরের সমস্যার সমাধান করা হবে।

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ০৫:৩৬ পি. এম.

২১/০৪/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: