১৯ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

টঙ্গীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন


টঙ্গীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ টঙ্গীতে নবম শ্রেণির এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। নিহত স্কুলছাত্রের নাম ফেরদৌস আহমেদ(১৪)। সে সাতাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। তার বাবার নাম মো. আশরাফুল আলম। তাদের বাড়ি টঙ্গীর খাঁ পাড়া সাতাইশ এলাকায়। বৃহস্পতিবার রাত ৯টার দিকে টঙ্গীর খাঁ পাড়া-সাতাইশ এলাকায় ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে গভীর রাতে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ফেরদৌসের বাড়ির পাশে একটি স্কুলে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। ওই সাংস্কৃতিক অনুষ্ঠানে তার বন্ধুদের সঙ্গে অনুষ্ঠান উপভোগ করছিল। এ সময় অনুষ্ঠানস্থলে কয়েক যুবকের সঙ্গে ফেরদৌসের তর্কাতর্কির ঘটনা ঘটে। অনুষ্ঠান শেষে রাত ৯টার দিকে ফেরদৌস তার বন্ধুদের নিয়ে বাসায় ফেরার পথে একদল যুবক ফেরদৌসের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে ফেরদৌস মারা যায়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

টঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ চাকলাদার জানান, ছাত্র ছুরিকাঘাতের খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্বৃত্তদের গ্রেফতারে ব্যাপক পুলিশী অভিযান চলছে। কি কারণে স্কুল ছাত্র ফেরদৌসকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: