মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ আগস্ট ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কোমায় থেকে জন্ম দিলেন সন্তান

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ০৫:২৫ পি. এম.
কোমায় থেকে জন্ম দিলেন সন্তান

অনলাইন ডেস্ক ॥ আর্জেন্টিনার পোসাদাস এলাকার একটি হাসপাতালে নারী পুলিশ আমেলিয়া কোমায় থেকে জন্ম দিলেন এক পুত্র সন্তানের। গত বছরের নভেম্বর মাসে দায়িত্বপালনের সময় সহকর্মীদের সঙ্গে গাড়িতে যাচ্ছিলেন নারী পুলিশ আমেলিয়া বানান। তখন তিনি ছিলেন অন্তঃসত্ত্বা। হঠাৎ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত হন আমেলিয়া।

নিস্তেজ অবস্থায় আমেলিয়াকে নেওয়া হয় আর্জেন্টিনার পোসাদাস এলাকার একটি হাসপাতালে। সেখানেই কয়েক মাস কোমায় ছিলেন ৩৪ বছরের আমেলিয়া। এ অবস্থাতেই জন্ম হয় ছোট্ট সান্তিনোর। মা হাসপাতালের বিছানায় ঘুমিয়ে। ছেলে সান্তিনো তাই বড় হতে থাকে খালা নর্মার কাছে। প্রতিদিন একবার অচেতন মায়ের সঙ্গে দেখা করতে নিয়ে আসা হতো তাকে। কিন্তু জাগতেন না মা।

আমেলিয়ার ভাই সিজার দুর্ঘটনার বর্ণনা দিয়ে বলেন, গত নভেম্বর মাসের এক তারিখে দুর্ঘটনা ঘটে। ওই গাড়িতে আমেলিয়ার স্বামীও ছিলেন। তিনিও একজন পুলিশ কর্মকর্তা। বড়দিনের কিছুদিন আগে কোমায় থাকা অবস্থাতেই অস্ত্রোপচারের মাধ্যমে জন্ম হয় আমেলিয়ার ছেলে সান্তিনোর। মা অসুস্থ হলেও ছোট্ট সান্তিনো ছিল সুস্বাস্থ্যের অধিকারী।

কোমা থেকে জেগে বোনের কোলে সান্তিনোকে দেখে আমেলিয়া ভাবেন সে তাঁর ভাগনে। পরে পরিবার তাঁকে সুখবর জানায়। আমেলিয়া এখন একটু একটু করে দুর্ঘটনার কথা মনে করতে পারেন।

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ০৫:২৫ পি. এম.

২১/০৪/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

বিদেশের খবর



শীর্ষ সংবাদ: