মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ আগস্ট ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মহাদেবপুরে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ০৪:৩৪ পি. এম.
মহাদেবপুরে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর মহাদেবপুরে যৌতুকের দাবীকৃত অর্থ না পেয়ে প্রথম স্ত্রীর বিনা অনুমতিতে দ্বিতীয় বিয়ের ঘটনায় স্বামী, শ্বশুর ও শ্বাশুড়ীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার মামলা দায়েরের পর রাতেই স্বামী আল-আমিনকে গ্রেফতার করেছে পুলিশ । শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ভীমপুর ইউনিয়নের তেজপাইন গ্রামের মহসিন আলীর মেয়ে মোছাঃ ববিতা বেগম(২০) কে পার্শ্ববর্তী খোর্দ্দনারায়নপুর গ্রামের মোঃ মামুনুর রশিদের ছেলে মোঃ আল-আমিন(২২) প্রেম করে বিয়ে হয়। গত ২৩ জানুয়ারি ওই ২ পরিবারের অজান্তে নওগাঁর নোটারী পাবলিকে রেজিষ্ট্রিমুলে বিয়ে করে আল-আমিন ও ববিতা বেগম।

এ বিয়ের পর আল-আমিন স্বস্ত্রীক তার বাড়িতে গেলে পরিবারের লোকজন প্রথমে মেনে নেয়। এর কয়েকদিন পর থেকে ৮ লাখ টাকা যৌতুকের দাবীতে ববিতার ওপর মানসিক ও শারীরিক নির্যাতন করতে থাকে স্বামী এবং তার পরিবারের লোকজন। যৌতুকের টাকা না পেয়ে ববিতার শ্বশুর ও শ্বাশুড়ী তাদের ছেলে আল-আমিনকে অন্যত্র বিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়।

প্রথম স্ত্রীর বিনা অনুমতিতে গত ২৭ মার্চ উপজেলার ভবানীপুর গ্রামের মকুল সরদারের মেয়ে মাহমুদা আক্তারকে (মীম) গভীর রাতে আল-আমিন দ্বিতীয় বিয়ে করে। এ ঘটনায় ববিতা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার মহাদেবপুর থানায় স্বামী, শ্বশুর ও শ্বাশুড়ীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ০৪:৩৪ পি. এম.

২১/০৪/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: