মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ জুন ২০১৭, ১২ আষাঢ় ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ

কটিয়াদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ০৪:৩২ পি. এম.
কটিয়াদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার কটিয়াদীতে পারিবারিক কলহের জেরে সুবর্ণা আক্তার(২০) নামে এক গৃহবধূকে স্বামী পিটিয়ে হত্যার অভিযাগ পাওয়া গেছে। ঘটনার পর ঘাতক স্বামী ওয়াহিদ মিয়াকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার বনগ্রাম কায়স্তপল্লীতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, প্রায় বছর খানেক আগে বনগ্রাম কায়স্তপল্লী গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলের ওয়াহিদ মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী পাকুন্দিয়া উপজেলার শ্রীরামপুর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে সুবর্ণার আক্তারের বিয়ে হয়।

বিয়ের কিছুদিন পরেই স্বামী তার স্ত্রীর সঙ্গে অন্য কারো সম্পর্ক রয়েছে সন্দেহ করতে থাকে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বাধে। এর জেরে শুক্রবার সকালে ওয়াহিদ মিয়া তার স্ত্রী সুবর্ণাকে পিটিয়ে গুরুতর আহত করে। এরপর বাইরে থেকে ঘরে তালা দিয়ে চলে যায়।

কিছুক্ষণ পর ওয়াহিদ মিয়া তালা খুলে ঘরে প্রবেশ করলে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বামীকে আটক করাসহ ঘরের মেঝেতে পড়ে থাকা অবস্থায় সুবর্ণার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কটিয়াদী মডেল থানার ওসি জাকির রাব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই সুবর্ণার স্বামী ওয়াহিদ মিয়াকে আটক করা হয়েছে। মরদেহের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে ওসি জানিয়েছেন।

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ০৪:৩২ পি. এম.

২১/০৪/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: